অপহৃত তিন রাজমিস্ত্রীকে নবাবগঞ্জের শালবন থেকে হাত-পা বাঁধা আহত অবস্থায় উদ্ধার করেছে র‌্যাব

প্লাবন শুভ, ফুলবাড়ী-দিনাজপুর, প্রতিনিধি : অপহরণের ১০ ঘন্টার মধ্যে অপহৃত তিন রাজমিস্ত্রীকে গত বৃহস্পতিবার ভোর পাঁচটায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ভাদুরীয়া শালবন থেকে আহত আবস্থায় উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।
র‌্যাব-১৩ রংপুর সিপিএসসি ক্যাম্পের অভিযানিক দলের সদস্যরা সফল অভিযান চালিয়ে অপহৃত তিন রাজমিস্ত্রীকে উদ্ধার করে। উদ্ধার হওয়া ব্যক্তিদের চিকিৎসা দিয়ে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছেন র‌্যাব সদস্যরা।
উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন, লালমনিরহাটের কিশামত হারাটি গ্রামের মৃত আ. কাদের মাস্টারের ছেলে আতিকুর রহমান নয়ন (৩৫), রংপুরের হাজীরহাট আরপিএমপির কেল্লবন কাচারী গ্রামের মৃত তফিল উদ্দিনের ছেলে আশরাফুল (৩৮) ও গাইবান্ধার দুলালী ভিটা বাঁধ বাজার গ্রামের নূরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (২৫)।
র‌্যাব-১৩ রংপুর সিপিএসসি ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন জানান, গত বুধবার (১১সেপ্টেম্বর) সন্ধ্যায় মোবাইল ফোনে রাজমিস্ত্রীর কাজ দেয়ার প্রলোভন দেখিয়ে ৭ থেকে ৮ জনের অজ্ঞাতনামা ব্যক্তি তাদের অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারিরা নবাবগঞ্জের ভাদুরিয়া শালবন এলাকায় নিয়ে হাত-পা বেঁধে মুক্তিপণ আদায় করতে মারধরসহ তাদের পরিবারের কাছে মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। দাবীকৃত মুক্তিপণের টাকা দেওয়া না হলে তাদেরকে হত্যা করে লাশ গুম করে ফেলতে বলে হুমকি দেয়। বিষয়টি জানার পর র‌্যাবের অভিযানিক দল ভাদুরীয়া শালবনটিকে চারিদিক থেকে ঘিরে ফেললে অপহরণকারিরা অন্ধকারে বনের ভিতরে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় ওই তিন রাজমিস্ত্রিকে উদ্ধার করে চিকিৎসাসেবা দিয়ে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে মুক্তিপণ দাবীদার অপহরণকারী চক্রকে গ্রেফতারে র‌্যাবের নজরদারীসহ তৎপরতা অব্যাহত রয়েছে।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ