অপুকে ছেড়ে অবশেষে বুবলীকে বিয়ে করলেন শাকিব!

বিনোদন ডেস্ক: ঢাকাই ছবির দর্শকনন্দিত নায়ক শাকিব খানের সঙ্গে দহরম মহরমের গুঞ্জন নতুন নয়। চিত্রনায়িকা বুবলী নিজেও এইসব গুঞ্জনে খুব বেশি আপত্তি করেননি কখনও। এমনকি অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের ছাড়াছাড়ির পেছনেও বুবলীর মধ্যবর্তিনী হওয়াকে বড় কারণ হিসেবে দেখেন অনেকে। আর সাম্প্রতিক সময়ে শাকিবও ঝুকে পড়ছিলেন বুবলীর দিকে। একের পর এক এক নায়িকার সঙ্গেই ছবি করে যাচ্ছিলেন শাকিব।-ব্রেকিংনিউজ/

কিন্তু কে জানে তাদের মনের গোপন বাসনা! সেই না জানা সত্যিই এবার জানা গেলো। গত ২৬ জুন শাপলা মিডিয়ার প্রযোজনায় শাহিন সুমনের পরিচালনার ছবিটির নাম ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ শিরোনামের একটি ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত হন শাকিব ও বুবলী।

সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু হঠাৎ অজানা কারণে ছবিটির চুক্তি থেকে সরে দাঁড়ালেন বুবলী। পরে জানা যায়, ওই ছবিতে দ্বিতীয় আরেকজন নায়িকা থাকার কারণে ছবিটি ছেড়ে দিয়েছেন বুবলী।

অন্য একটি মহলের দাবি, শাকিব ও বুবলীর মধ্যে ভুল বোঝাবুঝি চলছিল। তাই নায়িকা ছবিটি ছেড়ে দিয়েছেন। এ-ও শোনা যাচ্ছে, গুঞ্জন সত্যি করে শাকিব ও বুবলী গোপনে বিয়ে করে ফেলেছেন। তাই নতুন ছবিটিতে অভিনয় করতে রাজি হচ্ছেন না বুবলী।

কিন্তু নানা মহল থেকে বুবলীর নামে শাকিবকে বিয়ে করার যে অপপ্রচার সেই কারণেই তিনি ছবিটি ছেড়ে দিয়েছেন বলে দাবি প্রযোজক সেলিম খানের। কিন্তু শাকিবের সঙ্গে বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন নায়িকা।

এ প্রসঙ্গে বুবলী বললেন, ‘আমি অন্য একটি ছবির জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। সেই ছবির শুটিংই আগে হওয়ার কথা ছিল। হঠাৎ নতুন ছবির মহরত হওয়ায় কাজটি ছেড়ে দিয়েছি। আর শাকিবকে বিয়ে করার মতো কোন কিছু হয়ে থাকলে সেটা সবাইকে জানিয়ে ঢাকঢোল পিটিয়েই হতো।’

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন