‘অপেশাদার’ শাকিবকে মামলার হুমকি প্রযোজকের

বিনোদন ডেস্ক: শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্ক ভাঙনের ফলে হুমকির মুখে পড়েছে তাদের নিয়ে নির্মিতব্য বেশ কয়েকটি সিনেমা। যেগুলো বেশিরভাগ অংশের শুটিং শেষ।

কিন্তু শাকিব-অপুর শিডিউল না পাওয়ায় বাকি কাজ শেষ করতে পারছেন না পরিচালকরা। তাই অনিশ্চিত ভবিষ্যতের এসব সিনেমা নিয়ে প্রযোজক পড়েছেন নিশ্চিত লোকসানের মুখে।

সম্প্রতি কোনো উপায় না পেয়ে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’ সিনেমার প্রযোজক মনিরুজ্জামান আইনি ব্যবস্থা নিতে চলেছেন।

তিনি বলেন, ‘আমার কোটি টাকার লোকসান হবে সেটা আমি বসে বসে দেখতে পারি না। আমি মামলার সিদ্ধান্ত নিয়েছি। সেই ২০১৪ সালের সিনেমা ‘মাই ডার্লিং’। আজও শেষ হয়নি শুধু নায়কের খামখেয়ালিতে। তার মতো পেশাদার একজন অভিনেতার কাছে এমন আচরণ কেউ প্রত্যাশা করে না।

এই প্রযোজক জানান, ১৫ লাখ টাকা পারিশ্রমিকে চুক্তি হয় শাকিব খানের সঙ্গে। সাইনিংয়েই ১৫ লাখ টাকার চেক দেয়া হয় নায়ককে। কিছুদিন শুটিং করেই শাকিব আরও পাঁচ লাখ টাকা দাবী করেন। বাধ্য হয়ে প্রযোজক শাকিবের সেই দাবীও পূরণ করেন। তবুও পরবর্তীতে সম্পূর্ণ কাজ শেষ না করে অন্য শিডিউলে ব্যস্ত হয়ে পড়েন।

এদিকে, প্রযোজক আক্ষেপ নিয়ে বলেন, এখন পর্যন্ত সে বিষয়টি নিয়ে কোনো সমাধানে আসেনি। আমার এতো টাকার ক্ষতি কে পূরণ করবে।

‘অপু বিশ্বাস শুটিং করতে রাজি আছেন। যদি শাকিব রাজি না হন তাহলে তিনি আমার ক্ষতিপূরণ দেবেন। এই সিনেমার জন্য আমি ২ কোটি টাকা ক্ষতির মুখে। ক্ষতিপূরণ না পেলে আমি মামলা করবো’- যোগ করেন প্রযোজক মনিরুজ্জামান।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন