অভিনয় আর প্রযোজনা একসঙ্গে মোশাররফ করিম

আরটিভির নতুন ধারাবাহিক ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন

বিনোদন ডেস্ক: মোশাররফ করিম ভালো গল্পকারও বটে। এমন অনেক নাটক আছে যার জন্ম হয়েছে এই অভিনেতার গল্পের সূত্র ধরে। আবার অন্যের লেখা ভালো গল্প বা চিত্রনাট্যের কদরও করতে জানেন তিনি।

এবার তারই প্রতিচ্ছবি মিলবে ধারাবাহিক নাটক ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’-এর মাধ্যমে। মূলত গল্পের টানেই তিনি এতে অভিনয় এবং প্রযোজনাও করেছেন! এমনটাই জানালেন মোশাররফ করিম।

৫ অক্টোবর থেকে এটির প্রচার শুরু হচ্ছে আরটিভিতে। প্রতি শনি, রবি ও সোমবার রাত ১০টায় প্রচার হবে নাটকটি।

আশরাফুল চঞ্চলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামস করিম। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এরইমধ্যে ৩০ পর্বের শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন পরিচালক। পর্ব সংখ্যা বাড়বে আরও।

পরিচালক শামস্ করিম বলেন, ‘এই ধারাবাহিকের কাহিনিটি গড়ে উঠেছে একটি মফস্বল শহরের পাড়ার মোড়ে গড়ে ওঠা লন্ড্রির দোকানকে কেন্দ্র করে। দোকানের মালিক হোসেন ভাই মুক্ত মনের এবং আড্ডাপ্রিয় হওয়ায় তার দোকান হয়ে উঠেছে এলাকার কিছু অন্যরকম মানুষের আড্ডাস্থল। সেসব দোকানে আড্ডা দিতে আসা অন্যরকম মানুষগুলোর জীবনাচরণ ও অভিজ্ঞতাকে নিয়েই এই ধারাবাহিক।’

ধারাবাহিকটির এমন গল্প নিয়ে দারুণ উচ্ছ্বসিত অভিনেতা-প্রযোজক মোশাররফ করিম। তিনি বলেন, ‘কিছু সাধারণ মানুষের অসাধারণ টুকরো টুকরো গল্প নিয়েই এই নাটকটি এগিয়ে যাবে। নাটকের চিত্রনাট্য আর গল্পের গভীরতা দেখেই এই নাটকটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছি। আশা করছি দর্শকরা একদম হৃদয় থেকে নাটকটি গ্রহণ করবেন।’

মোশাররফ করিম ছাড়াও এতে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, হোসনে আরা পুতুলসহ অনেকে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন