নির্বাচিত খবর

আখাউড়ায় শীতের পিঠা কিনতে গিয়ে ট্রাক্টরের নিচে পিষ্ট হয়ে এক শিশু মৃত্য

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌর শহরের মসজিদ পাড়া এলাকায় বালু বোঝাই ট্রাক্টরের নিচে পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে। নিহতের নাম হোসেন (আড়াই বছর),সে মসজিদ পাড়ার মুসা মিয়ার ছেলে। সোমবার সকালে এই ঘটনা ঘটে।

নিহত হোসেনের বাবা মুসা মিয়া সাংবাদিকদের জানান, আমার ছেলে সকালে বাসা থেকে বের হয়ে পিঠার জন্য পাশের দোকানে গিয়েছিল পরে দেখি একটি বালু বোঝাই ট্রাক্টরের একটি চাকার নিচে আমার ছেলে পড়ে আছে পরে ছেলে কে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাবার সময় রাস্তায় আমার ছেলের মৃত্যু হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহামেদ নিজামি ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, মের্সাস আল মদিনা ট্রেডার্স এর একটি বালু বোঝাই ট্রাক্টর দ্রুত গতিতে শহরের দিকে আসছিল। পথিমধ্যে ট্রাক্টরের নিচে চাপা পড়ে শিশুটি মারা যায়। এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টর ও চালককে আটক করেছে। ওসি আরও জানান,অভিযোগের পরিপ্রেক্ষিতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নাম না প্রকাশ করার একটি সূত্র থেকে জানা গেছে,আখাউড়ায় পৌরশহরের দীর্ঘদিন ধরেই স্থানীয় নির্বাহী প্রশাসনকে ম্যানেজ করেই চলছে এই হাল চাষের জন্য ব্যবহৃত অবৈধ ট্রাক্টর এর দাপট। আখাউড়ায় ইতিমধ্যে তারা বহু প্রাণ ট্রাক্টরের চাপায় পিষ্ট হয়েছে। কিন্তু এ বিষয়ে একাধিকবার সংবাদ প্রকাশ করার পরও কোনো এক অজ্ঞাত কারণে অবতারে বিরুদ্ধে কোনো আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে না। বিষয়টি নিয়ে সাধারণ জনগণ ক্ষোভ প্রকাশ করেছে ।

প্রিন্ট করুন

বিভাগ: চট্টগ্রাম,সারাদেশ