নির্বাচিত খবর

আদিবাসী শিক্ষার্থীদের মাঝে অনলাইন শিক্ষা উপকরণ ল্যাপটপ ও স্মার্ট ফোন বিতরণ

তানোর প্রতিনিধি : করোনা প্রভাবে ঘর বন্দি আদিবাসী শিক্ষার্থীদের মাঝে অনলাইন শিক্ষা উপকরণ ল্যাপটপ ও স্মার্ট ফোন বিতরণ করা হয়েছে। ১১জনের মধ্যে ২জনকে ল্যাপটপ ও ৯জনকে স্মার্ট ফোন প্রদান করা হয়।

শরিবার (৪ই জুলাই)  সকালে আমনুরা মিশন হলরুমে এক ভার্চুয়াল অনুষ্ঠানে ১১জন আদিবাসী ডিপ্লোমা নার্স, বিএসসি নার্স, বিবিএ ও এইচএসসিতে অধ্যায়নরত শিক্ষার্থীর মধ্যে ২জনকে ল্যাপটপ ও ৯জনকে স্মার্ট ফোন প্রদান করা হয়।

ঢাকা কাওরান বাজারস্থ রোটারী ক্লাব ও আরসিসি আমনুরার উদ্যোগে এবং রাজশাহী পদ্মা রোটারী ক্লাব ও তাবিথা ফাউন্ডেশনের সহযোগিতায় আদিবাসী শিক্ষার্র্র্থীদের মধ্যে অনলাইন শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তজাতিক জেলার ৩৩৮১ গর্ভনার রোটারী রুবায়েত হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী পদ্মা রোটারী ক্লাবের প্রেসিডেন্ট সোহেল সারওয়ার জাহান, তাবিথা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক স্টেফান সরেন, আমনুরা আর্দশ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুদরত-ই-খুদা, আমনুরা মিশন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিষ্টার সন্তোষ টুডু, তাবিথা ফাউন্ডেশনের সভাপতি কর্ণেলিউস মুরমু, হিংগু মুরমু, রেভা. সুবান কিস্কু, রবিন্দ্রনাথ হেম্বরম প্রমুখ।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ