আনন্দ-অশ্রুতে আল-ইনসানিয়া ইসলামী একাডেমীতে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান পালিত

নিজস্ব প্রতিবদেক : একদিকে হাস্যোজ্জ্বল নবীনেরা অন্যদিকে পুরনোদের অশ্রুসিক্ত বিদায়। আনন্দ আর অশ্রুর মধ্যে দিয়ে পুঠিয়ার আল-ইনসানিয়া ইসলামী একাডেমী বরণ করে নিল নতুনদের আর বিদায় জানাল পুরনো শিক্ষার্থীদের।

বৃস্পতিবার ২৪ তারিখ সকাল ১১টার দিকে পুঠিয়ায় আল-ইনসানিয়া ইসলামী একাডেমী এমনই আবেগঘন পরিবেশের মধ্যে দিয়ে আয়োজিত হয় নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান। বিদ্যালয়ের মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে ষষ্ট শ্রেণির ব্যাচকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়। একই অনুষ্ঠানে বিদায় জানানো হয় ১০ম শ্রেণীর ব্যাচের শিক্ষার্থীদের।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মোঃ শহিদুল ইসলাম। এসময় তিনি অনুষ্ঠানে আগত অতিথি, মোঃ শাহ্-জালাল কমিশনার পুঠিয়া পৌরসভা ৩ নং ওয়ার্ড, মোসাঃ রবেদা বেগম মহিলা কমিশনার  ১,২,৩ নং ওয়ার্ড পুঠিয়া পৌরসভা, মোসাঃ কহিনুর বেগম ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা কমিশনার, ইসলামীয়া মহিলা কলেজের ভাইজ পিন্সিপাল মোঃ সিরাজুল হক, শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীদের প্রতি শুভেচ্ছা নিবেদন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল্-ইনসানিয়া ইসলামী একাডেমীর প্রধান শিক্ষক মোঃ মেহের আলী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি এবং পুঠিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহেদুল হক।

অনুষ্ঠানে উপস্থিত আঃ মজিদ প্রধান সহকারী শিক্ষক, আঃ গনি, মোঃ নওশাদ আলী, মোঃ আবু তাহের, আঃ কুদ্দুস, মোঃ জয়নাল আবেদীন, মোঃ আল মিজান, মোঃ আনিসুর রহমান সহ সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারি উপস্থিত ছিলেন।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ