আনুশকাকে নিয়ে কোথায় পালাচ্ছেন প্রভাস

বিনোদন ডেস্ক: বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠির প্রেমের গুঞ্জন বহুদিনের। যদিও তারা বরাবরই তাদের সম্পর্কে নিছক ‘বন্ধুত্ব’ হিসেবে দাবি করে আসছেন। তবে তাদের রসায়ন নিয়ে খবরের শিরোনামের শেষ নেই। এবার আরও একবার শিরোনামে এলেন এই দুই তারকা।

টাইমস অব ইন্ডিয়া সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, দীর্ঘ ১০ বছর ধরে বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ থাকা এ দুজন এবার সম্পর্কের পরবর্তী ধাপে পা রাখতে যাচ্ছেন। প্রভাস ও আনুশকা এবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে তাঁদের ভালোবাসার নীড় খুঁজছেন।

সম্প্রতি গুঞ্জন উঠে, প্রভাস তার মনের মানুষ আনুশকার জন্য ‘সাহো’র বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করেছেন। আর নতুন গুঞ্জন সত্যি হলে, ভক্তরা তাদের সম্পর্কের নতুন সমীকরণ জানতে যে অধীর আগ্রহে অপেক্ষা করবেন, তা বলাই চলে।

‘বাহুবলি টু’ এর আগে প্রভাস ও আনুশকা ‘বিল্লা’ ও ‘মিরচি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন। তাদের জুটি দর্শকদের মন জয় করে নেয়। ভক্তরা চান, বাস্তব জীবনেও বিবাহবন্ধনে আবদ্ধ হোন দুজন।

এদিকে বিশাল বাজেটের ছবি ‘সাহো’ মুক্তির প্রহর গুণছে। ছবিটিতে প্রভাসের বিপরীতে আছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অ্যাকশন থ্রিলারভিত্তিক সিনেমাটির ট্রেইলার এরই মধ্যে তুমুল ঝড় তুলেছে।

১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ‘সাহো’র মুক্তির কথা থাকলেও কারিগরি জটিলতায় তা পিছিয়ে ৩০ আগস্ট মুক্তির দিন ঠিক করা হয়েছে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন