আমজাদের চিকিৎসায় প্রধানমন্ত্রীর অনুদান ৪২ লাখ

বিনোদন ডেস্ক : খ্যাতনামা পরিচালক আমজাদ হোসেন। ৭৬ বছর বয়সী এই চলট্টিত্রকার একাধারে পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে পরিচিত। দীর্ঘ বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি ‘ভাত দে’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সুন্দরী’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’র মতো অসংখ্য কালজয়ী চলচ্চিত্র নির্মাণ করেছেন।

গত ১৮ নভেম্বর সকালে নিজ বাসায় ঘুমের মধ্যে তার স্ট্রোক হয়। এরপর তাকে দ্রুত নেওয়া হয় রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে। পরবর্তীতে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন খ্যাতিমান নির্মাতা আমজাদ হোসেন। তার চিকিৎসার তত্ত্বাবধান করছেন হাসপাতালের নিউরোলজি বিভাগের চিকিৎসক মহিউদ্দিন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমজাদ হোসেনের চিকিৎসার জন্য ৪২ লাখ ৩৫ হাজার টাকার চেক হস্তান্তর করেছেন তার পরিবারের কাছে। রোববার রাতে আমজাদ হোসেনের স্ত্রীর নামে এ চেক প্রদান করা হয়। আমজাদ হোসেনের প্রাথমিক চিকিৎসার জন্য ২০ লাখ টাকার প্রথম চেক এবং এয়ার অ্যাম্বুলেন্সের খরচ বাবদ ২২ লাখ ৩৫ হাজার টাকার দ্বিতীয় চেকটি দেওয়া হয় বলে জানা গেছে।

প্রধানমন্ত্রীর কাছ থেকে চেক গ্রহণ করেন আমজাদ হোসেনের ছেলে অভিনেতা-নাট্যনির্মাতা সোহেল আরমান এবং চিত্রপরিচালক এস এ হক অলিক। চেক গ্রহনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আমজাদ হোসেনর বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন