নির্বাচিত খবর

আমাকে বিব্রত করবেন না: অপু বিশ্বাস

কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগকে দুবাইয়ে নারী পাচারে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর অনেকের নাম প্রকাশ করছেন তিনি। সেখানে উঠে এসেছে কোরিওগ্রাফার গৌতম সাহার নাম।

বেশ কিছু গণমাধ্যম গৌতমকে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ম্যানেজার দাবি করে সংবাদ প্রকাশ করেছে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অপু বিশ্বাস। তিনি গৌতম সাহা তার ম্যানেজার নন দাবি করেছেন।

বিষটি নিয়ে রোববার দুপুরে নিজের ফেসবুক পেজে অপু বিশ্বাস লিখেছেন, আমি একজন অভিনেত্রী হিসেবে মিডিয়াতে কমবেশি সবার সঙ্গে কাজের জন্য যোগাযোগ করতে হয়। আরেকটা কথা ক্লিয়ারভাবে বলতে চাই আমার কোনো ব্যক্তিগত মিডিয়া ম্যানেজার নেই।

অপু লিখেছেন, পরিচিতজনের মাধ্যমে বিভিন্ন কাজের মিটিং বা কাজের প্রপোজাল পাই। আজকে কিছু নিউজে দেখছি যে ‘অপু বিশ্বাসের ম্যানেজার’ এভাবে কিছু নিউজের শিরোনাম দেয়া হচ্ছে। আপনাদের কাছে অনুরোধ এইসব নিউজে আমার নাম জড়িয়ে আমাকে বিব্রত করবেন না। আমি আবারও ক্লিয়ার করে বলতে চাই আমার ব্যক্তিগত কোনো মিডিয়া ম্যানেজার নেই।

মিথ্যে সংবাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন জানিয়ে এই অভিনেত্রী লেখেন, যে নিউজটি আপনারা অলরেডি করেছেন আমার নাম জড়িয়ে তারা দয়া করে কারেকশন করুন। নতুবা আমি সাইবার ক্রাইম ডিভিশনে লিখিত অভিযোগ দেবো। ধন্যবাদ।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। এছাড়া কিছুদিন আগে ‘আশীর্বাদ’ নামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েও সরে দাঁড়ান অপু। কিন্তু গতকাল সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’তে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন