আমিরের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ফাতিমা

বিনোদন ডেস্ক: অনেকদিন ধরেই গুঞ্জন চলছে বলিউডের ‘মি. পারফেকশনিস্ট’ খ্যাত আমির খানের সঙ্গে নাকি গোপন প্রেমের সম্পর্ক রয়েছে ফাতিমা সানা শেখের। আমির নাকি ‘দঙ্গল’ ছবির পর থেকেই সানাকে চোখে চোখে রাখছেন। আমিরের সুদৃষ্টির কারণেই নাকি ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে সুযোগ পেয়েছেন সানা।

এছাড়া মুম্বাইয়ের খার অঞ্চলে নিজের বাড়ির কাছে সানাকে ফ্ল্যাট ভাড়া করে দিয়েছেন আমির। যার ভাড়া আমিরই পরিশোধ করছেন। প্রায়ই তারা বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হচ্ছেন। এসব নিয়ে আমিরের সঙ্গে আবার ঝামেলাও বেঁধেছে তার স্ত্রী কিরন রাওয়ের। এমন বহু খবর ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

এ নিয়ে এতদিন আমির-ফাতিমার কাউকে সরাসরি কথা না বললেও সম্প্রতি একটি সক্ষাৎকারে গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন ২৬ বছর বয়সী এই অভিনেত্রী।

ফাতিমা বলেন, বিষয়টি খুব অদ্ভুত। একদিন আমার মা টিভি দেখছিলেন তখন তিনি আমাকে দেখালেন, ‘তোমার ছবি এসেছে’ এবং আমি খবরটি বোঝার জন্য শিরোনামটি পড়লাম ও অবাক হলাম।

তিনি জানান, কোন ব্যাপারে, মানুষ কী কথা বলছে; তা এখন তিনি কাউকে ব্যাখ্যা করার প্রয়োজন বোধ করেন না।

এ সময় ফাতিমা আরও বলেন, ‘কেউ যদি আপনাকে কিছু নিয়ে অভিযোগ করে, তাহলে প্রথমে আপনাকে বেরিয়ে এসে তাকে জিজ্ঞেস করতে হবে, ‘আপনি কেন এমনটি মনে করছেন?’ তবে আপনি যদি আগ্রাসী ব্যক্তি হন, তাহলে আপনি তাকে আক্রমণ করবেন। আপনি যদি বিনয়ী ব্যক্তি হন, তখন আপনি বিষয়টি নিয়ে আলোচনা করবেন।’ খবর- টাইমস অব ইন্ডিয়া।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন