আমি এখন বড্ড একা: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক: ২০১৭ সালের ২১ জানুয়ারি ওয়াশিংটনে এক ব্যাপক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। শপথগ্রহণ অনুষ্ঠানেই ট্রাম্প বলেছিলেন, মার্কিন মুলুককে নতুন করে গড়ে তুলতে এক হয়েছে জনগণ।

ক্ষমতায় আরোহনের প্রায় দুই বছর পেরোতে চলেছে। কিন্তু এবারই প্রথম নিজেকে খুব একা লাগছে ট্রাম্পের। বড়দিনের ছুটিতেও একরাশ হতাশা ও বিষণ্ণতা ঝরে পড়েছে মার্কিন প্রেসিডেন্টের কথায়। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক পোস্টে তিনি জানিয়েছেন, হোয়াইট হাউসে তিনি এখন বড্ড একা। খবর সিএনএন’র

স্থানীয় সময় সোমবার দুপুরে টুইটারে এমন নৈরাশ্যজনক স্ট্যাটাস দেন ট্রাম্প। যেখানে ট্রাম্প লিখেছেন, I am all alone (poor me) in the White House waiting for the Democrats to come back and make a deal on desperately needed Border Security. At some point the Democrats not wanting to make a deal will cost our Country more money than the Border Wall we are all talking about. Crazy!
— Donald J. Trump (@realDonaldTrump) December 24, 2018

[হোয়াইট হাউসে আমি এখন একেবারেই বড্ড একা (দুর্ভাগা) হয়ে গেছি। খুবই প্রয়োজনীয় সীমান্ত সুরক্ষার ব্যাপারে চুক্তি করতে ডেমোক্রেটদের ফিরে আসার অপেক্ষায় বসে আছি আমি।]

বড়দিন উপলক্ষে ছুটি কাটাতে ক্যাপিটাল হিলের অধিকাংশ আইনপ্রণেতাই বাড়ি চলে গেছেন। হোয়াইট হাউজ থেকে কয়েক কিলোমিটার দূরে নাভাল অবজারভেটরির বাসভবনে বড়দিন উদযাপন করছেন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স।

ফলে উৎসবের এই সময়টাতে চারপাশ ফাঁকা ফাঁকা লাগছে ট্রাম্পের কাছে। কার্যত নিজেকে নিঃসঙ্গ অনুভব করছেন তিনি।

তবে উৎসবের এই সময়টাতে স্ত্রী মেলানিয়া আছেন ওয়াশিংটন ডিসিতে। স্বামী ও মার্কিন অধিপতি ট্রাম্পের পাশে।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: আন্তর্জাতিক