আসিফ আকবরের ‘দেবদাস’

বিনোদন প্রতিবেদক : ধ্রুব মিউজিক স্টেশনে আসিফ আকবরের গান মানেই যেন, আলাদা চমক! ডিএমএস এর প্রতিটা গানের ভিডিওতেই আসিফ আকবর নিজেক ভেঙেছেন, গড়েছেন। হাজির হয়েছেন আলাদা আলাদা রূপে। এবারের ঈদুল আজহায়ও ডিএমএস’র ব্যানারে নতুন গান নিয়ে হাজির হয়েছেন বাংলা গানের এই যুবরাজ। ‘দেবদাস’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজিব আহমেদ।

সুর ও সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। ফেসবুকে আসিফ আকবর ‘দেবদাস’ গানের শুটিং স্পট থেকে একটি ছবি পোস্ট করেছেন। তার গেটাপ দেখে অনেকে হয়তো গুলিয়ে ফেলছেন, এটাকি তাহলে শরৎচন্দ্রের বিখ্যাত চরিত্র দেবদাসের আদলে নির্মিত কোন মিউজিক ভিডিও? মোটেও না।

গানের শিরোনাম ‘দেবদাস’ । এই গানে যুবরাজ তার প্রিয়াকে এমন ভাবে ভালোবাসতে বলেছেন, যা দেখে দেবদাস অবাক হবে, হাসবে।

গানের ভিডিওতে চরিত্রের প্রয়োজনে দুই/একটি দৃশ্যে অনেকটা ‘দেবদাস’ এর আদলে গেটাপ নিয়েছেন আসিফ আকবর। এমনটাই জানালেন, নির্মাতা চন্দন রায় চৌধুরী। এই গানের ভিডিওতে আসিফ আকবরের সাথে দেখা যাবে নাফিসা কামাল ঝুমুরকেও।

আসিফ আকবর জানালেন, ‘দেবদাস’ প্রেমের আবেদনময়ী গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল, ‘দেবদাস’ চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানের ভিডিওতে একাধীক গেটাপে হাজির হয়েছি, যা আসিফিয়ানদের ভালো লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদুল আজহার বিশেষ আয়োজনে আগামী ১০ আগস্ট তাদের ইউটিউবে প্রকাশ হবে ‘দেবদাস’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন