নির্বাচিত খবর

ঈদে তিন মিউজিক ভিডিও নিয়ে সার্জেন্ট দ্বীন ইসলাম

বিনোদন প্রতিবেদক: সার্জেন্ট দ্বীন ইসলাম। গানকে ভালোবেসে একেরপর এক অ্যালবাম ও মিউজিক ভিডিও প্রকাশ করে যাচ্ছেন তিনি। এবার তিনি প্রকাশ করতে যাচ্ছেন তার তিনটি নতুন গানের মিউজিক ভিডিও। আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে তার নতুন তিনটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করবেন। মিউজিক ভিডিওর গানগুলো হচ্ছে, ‘প্রেমের শহরে’, ‘ইশারায় প্রেম’ ও ‘বালিকা’ ।

দ্বীন ইসলাম জানান, ‘নিয়মিতই মিউজিক করার ইচ্ছা আছে। আমার তিনটি গানের মিউজিক ভিডিও তিন রকমের। আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে আমার তিনটি গানের মিউজিক ভিডিও তিনটি ভিন্ন ভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হবে।

‘প্রেমের শহরে’ গানটি লায়নিক মাল্টিমিডিয়া থেকে, ‘ইশারায় প্রেম’ এইচ ডি এন্টারটেইনমেন্ট থেকে এবং ‘বালিকা’  সিডি চয়েস মিউজিক থেকে প্রকাশিত হবে। আশা করি দর্শকরা নিরাশ হবেনা।

উল্লেখ্য,  দ্বীন ইসলামের প্রথম অ্যালবাম ২০০৩ সালে প্রকাশ পায়। পুরোদস্তুর ছাত্র অবস্থায় এই গানের অ্যালবাম তাঁকে কিছুটা পরিচিতি এনে দেয়। অ্যালবামের নাম ‘মা।’

এরপর দীর্ঘ বিরতি। দ্বিতীয় অ্যালবাম প্রকাশিত হয় ২০১১ সালে। এরমধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তাঁর কণ্ঠের প্রশংসা ছড়িয়ে পড়ে। পুলিশে তাঁকে নির্বাচন করা হয় ‘বাংলাদেশ পুলিশ’ এর থিম সং গাওয়ার জন্য।

পুলিশের থিম সং গেয়ে বেশ আলোচনায় আসেন তিনি। সম্প্রতি তার গাওয়া ‘মন দিয়েছি তোকে’ শিরোনামের মিউজিক ভিডিওটি এখন পর্যন্ত অর্ধকোটি  বার ইউটিউবে দেখেছেন দর্শকরা।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন