ঈশ্বরগঞ্জে আ.লীগ প্রার্থীর মনোনয়নের দাবিতে সড়ক অবরোধ স্টাফ করেসপন্ডেন্ট

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে সড়ক অবরোধ করা হয়েছে। এ সময় মহাসড়কে বন্ধ করে টায়ারে অগ্নিসংযোগ করে বিক্ষোভ করেছে আওয়ামী লীগ সমর্থিত নেতাকর্মীরা।

রবিবার (২৫ নভেম্বর)  দুপুর ১২ টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত উপজেলা শহরের মুক্তিযোদ্ধা মোড় এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এ বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী ঘটনাস্থলে পৌছে আন্দোলনকারীদের অনুরোধ করলে তারা অবরোধ তুলে নেন।

স্থানীয়রা জানান, মাথায় কাফনের কাপড় বেঁধে ও নৌকার বৈঠা হাতে নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ করছেন নেতা-কর্মীরা। এতে সড়কের দুই পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকা পড়েছে।
তারা আরও জানান, ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি মহাজোট প্রার্থী বর্তমান জাতীয় পার্টির সংসদ সদস্য ফখরুল ইমামকে দেওয়া হচ্ছে এমন খবরে রাস্তা অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এই কর্মসূচি চলছে বলে জানা গেছে।

অন্যদিকে সন্ধ্যা পর্যন্ত এই কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম বলেন, ‘ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি আওয়ামী লীগের ঘাঁটি। কিন্তু এই আসনে যদি মহাজোটের প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে বিরোধীদের জয় নিশ্চিত। সেজন্য আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে রাস্তা অবরোধ করেছেন দলের কর্মীরা।’

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: ‎ময়মনসিংহ,সারাদেশ