নির্বাচিত খবর

“উৎসবের আগে জীবণ বড়” আইন অমান্য করে রাজশাহী মহানগরী ও আশেপাশে জনসমাগমে নিসচা রাজশাহীর উদ্বেগ

প্রেস রিলিজ: নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ- সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন, সহ-সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল এক যুক্ত বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেছেন, বার বার অনুরোধ করা সত্ত্বেও নগরী ও আশেপাশের বিপণী বিতান,ব্যবসা প্রতিষ্ঠানে কেউ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানছেন না যা অত্যন্ত ঝুঁকিপূর্ন।

এছাড়াও লক্ষ্য করা যাচ্ছে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে ক্রেতারা শিশুসহ অন্যান্যদের নিয়ে বিপণী বিতান,দোকানে ভীড় করছেন। আমরা আশংকা করছি এসব অনিয়মের ফলে যেকোন মুহূর্তে রাজশাহী মহানগরী ও আশপাশ করোনাভাইরাসে আক্রান্ত হতে পারে।

এই অবস্থার পরিপ্রেক্ষিতে “উৎসবের আগে জীবণ বড়” শ্লোগানকে ধারণ করে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার পক্ষ থেকে প্রশাসন ও সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষকে  জরুরী ভিত্তিতে এই মুহূর্তেই বিশেষ পদক্ষেপ গ্রহণ করার জন্য দাবী জানাচ্ছে। একই সাথে সমাজ চিন্তাবিদ ও সচেতন মহলকে কার্যকরী   ভূমিকা রাখার জন্য অনুরোধ করছে। কারন প্রতিমুহূর্তে আমরা নানা ঝুঁকির মধ্য দিয়ে দিন পার করছি।

ভূলের কারণে বড় ধরণের ঝুঁকিতে আমরা পড়ে যাবো যেখান থেকে ফেরা অসম্ভব হয়ে উঠবে। একই সাথে দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে করোনাভাইরাস মোকাবেলায় ভূমিকা রাখার জন্য নিসচা রাজশাহী জেলা শাখা সকলকে আহবান জানাচ্ছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ