নির্বাচিত খবর

এক হাজার ব্যক্তিকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য প্যাকেজ দিলেন রাসিক মেয়র লিটন

অজয় ঘোষ: করোনা ভাইরাসে (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে মানবিক সহায়তা হিসেবে কর্মহীন, নিম্ন আয়ের, গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য প্যাকেজ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে এক হাজার ব্যক্তির মাঝে খাদ্য প্যাকেজ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর তাদের প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি ডাল ও ৫ কেজি আলু প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অব্যাহতভাবে সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষকে খাদ্য, নগদ অর্থসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় আজকে এক হাজার জনকে খাদ্য প্রদান করা হচ্ছে। রাজশাহীতে সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে সামর্থবানদের সহযোগিতায় মানুষকে সহায়তা প্রদান অব্যাহত রেখেছি। আমরা সব সময় মানুষের পাশে আছি।

উল্লেখ্য, রাসিক মেয়র কর্তৃক বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর রাজশাহী কলেজের ৪র্থ শ্রেণীর মাস্টাররোলের ২০০জন কর্মচারী, ১১নং ওয়ার্ডের হেতেমখাঁ হরিজন পল্লীর ২০০জনকে, ৩০নং ওয়ার্ডের হরিজন পল্লীর ২০০জনকে এবং ৬নং ওয়ার্ডের রবিদাশ পরিচ্ছন্নকর্মীদের ৪০০ জনকে এই খাদ্য প্যাকেজ প্রদান করা হয়েছে। তাদের প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি ডাল ও ৫ কেজি আলু প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান ও রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.এবিএম শরীফ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুজ্জামান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু ও সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ