এবার খেলতে খেলতে হবে ‘রূপ চর্চা’

লাইফস্টাইল ডেস্ক : এবার খেলতে খেলতেই হবে ‘রূপ চর্চা’।  তবে এই খেলা একদম ঘুঁটির আর মস্তিস্কের লড়াই।  যেমনটি হয়ে থাকে বৃষ্টি ভেজা এক সান্ধ্য আড্ডায়।  এক দান লুডোও সময় কাটানোর জন্য যথেষ্ট।  এরকম করেই কখন যে চাঁদ বদনটা আরও সুন্দর হয়ে যাবে তা বোঝাই যাবে না।  শহরের নয়া স্পোর্টস স্যালোঁতে ঠিক এমন খেলার ছলেই হবে আপনার রূপচর্চা।

খেলতে খেলতে হবে এবার রূপচর্চা।  কার্টেনস, ফকহক্স, কুইফস অথবা মোহক হেয়ার লুক, প্রত্যেকটি করতেই বেশ সময় লাগে।  দ্রুততার যুগে সময়ের দাম অনেক।  তাই এই সময়ে যাতে কাস্টমার ধৈর্য চ্যুতি না ঘটে তার জন্য ওই সময়ে লুডো, দাবা, ডার্ট গেম খেলতে পারবেন।  সঙ্গে দেওয়া হবে কফিও।  এসবের মাঝেই রেডি হয়ে যাবে স্পোর্টি নিউ লুক।  এমন ভাবে হবে যাবে বডি ম্যসাজও।  এটাই স্যালোঁর স্পেস্যালিটি।

খেলার জগতের সঙ্গে এখন ওতপ্রোত ভাবে জড়িত ফ্যাশন দুনিয়া।  শো অফের দুনিয়ায় খেলোয়াড় হয়ে যদি ফ্যাশনেবল না হন তাহলে সেই খেলোয়াড়ের ব্র্যান্ড ভ্যল্যু কম।  ক্রিকেটে বিরাট থেকে ধোনি, যুবরাজ থেকে হার্দিক পান্ডিয়া প্রত্যেকেই স্টাইলে থাকেন।  আবার টেনিসে সানিয়া মির্জা, ব্যাডমিন্টনে সাইনা নেহওয়াল কিংবা ফুটবলে সুনীল ছেত্রী বা গুরপ্রিত সিং প্রত্যেকে স্টাইলিশ।  ঠিক এই উদ্দেশ্যেই কলকাতার বুকে খুলে গেল এই স্পোর্টস স্যালোঁ।  যাঁর উদ্বোধনে এসেছিলেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল, প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স উষশী সেনগুপ্ত এবং মডেল সাচি ভাসিন৷ উপস্থিত ছিলেন আরও অনেকেই৷

স্যালোঁতে ছেলেদের ক্ষেত্রে হেয়ারকাটের জন্য খরচা ২৯৯ টাকা থেকে শুরু।  মেয়েদের ক্ষেত্রে তা শুরু ৩৯৯ থেকে। ফেসিয়ালের ক্ষেত্রে এই খরচা শুরু ১২০০ টাকা থেকে।  আপাতত ৩০ শতাংশ ছাড়ও দেওয়া হচ্ছে প্রত্যেক ট্রিটমেন্টের উপর।  তাই আর দেরী না করে বেছে নিল নিজের স্পোর্টি লুক।

প্রিন্ট করুন

বিভাগ: টপ ৬,লাইফস্টাইল