এমপি মোঃ রুহুল আমিন কর্তৃক আনসার-ভিডিপি কম্পিউটার প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন

গোলাম মোস্তফা রাঙ্গা : কুড়িগ্রাম-৪ আসনের জাতীয় সংসদ সদস্য রৌমারী উপজেলার আনসার কোম্পানি কমান্ডার বাংলাদেশ আনসার সেবা পদকপ্রাপ্ত মোঃ রুহুল আমিন ০৫ সেপ্টেম্বর বুধবার বিকাল ০৩টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে চলমান বেসিক কম্পিউটার প্রশিক্ষণ এবং মোবাইল সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন। উক্ত প্রশিক্ষণসমূহে কুড়িগ্রাম জেলার সকল উপজেলা হতে ৩০ জন প্রশিক্ষণণার্থী কম্পিউটার প্রশিক্ষণ এবং কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা এবং নীলফামারী জেলা হতে ৩০জন মোবাইল সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণ গ্রহণ করছেন।

এসময় তিনি প্রশিক্ষণার্থীদের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি দেশে ও জাতি গঠনে আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের ভূমিকা পালনের বিষয়ে বলেন “আর্থ-সামাজিক উন্নয়নে দেশের সর্বত্র নিরবে কাজ করে যাচ্ছে আনসার ও ভিডিপি সদস্যগণ। ভাল কাজ করলেই পুরষ্কৃত হওয়া যায়”। তিনি আনসার-ভিডিপি’র সদস্য হিসেবে সামাজিক উন্নয়নের কাজ করায় তার স্বীকৃতি হিসাবে আনসার-ভিডিপি একাডেমিতে অনুষ্ঠিত ৩৭তম জাতীয় সমাবেশে প্রধানমন্ত্রী’র নিকট হতে বাংলাদেশ আনসার সেবা পদক গ্রহণ করার বিষয়টি উল্লেখ করে উপস্থিত সকলকে দেশ ও দশের জন্য কাজ করে উক্ত পদক অর্জনের জন্য উদ্বুদ্ধ করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ইব্রাহিম খান, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাব রক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।

বেসিক কম্পিউটার প্রশিক্ষণটি ২১ জুলাই শুরু হয় এবং আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। মোবাইল সেট মেরামত ও রক্ষণাবেক্ষণ প্রশিক্ষণটি ০৩ সেপ্টেম্বর শুরু হয় এবং আগামী ১১ নভেম্বর পর্যন্ত চলবে।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ