নির্বাচিত খবর

করোনা মোকাবেলায় গোবিন্দগঞ্জের ১৬৪ গ্রাম পুলিশ পেল নগদ অর্থসহ পিপিই

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বুধবার দুপুরে উপজেলার গ্রাম পুলিশ সদস্যদের মাঝে নগদ অর্থ, পিপিই ও চাল বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদ চত্বরে এসব সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইন চার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, দরবস্ত ইউপি চেয়ারম্যান আরম শরিফুল ইসলাম জর্জ, শিবপুর ইউপি চেয়ারম্যান ভিপি সেকেন্দার আলী মন্ডল, তালুককানুপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, কোচাশহর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, শালমার ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী প্রমুখ। । 

উল্লেখ্য, উপজেলার ১শ’৬৪ জন গ্রাম পুলিশ সদস্যের মাঝে স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক বিশেষ প্রনোদনা হিসেবে প্রত্যেককে নগদ ১হাজার ৩শ’ টাকা ও উপজেলা পরিষদ থেকে পিপিই ও খাদ্য সামগ্রী এবং ১০ কেজি চালের প্যাকেট প্রদান করা হয়। শেষে উপজেলার ৭৫টি কওমি মাদ্রাসার শিক্ষকদের হাতে ১০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ