কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক, কি বললেন নোবেল!

বিনোদন ডেস্ক: ‘সা রে গা মা পা’ খ্যাত গায়ক মাইনুল ইসলাম নোবেলের বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শাহরিন সুলতানা নামের এক ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয় ছবিগুলো। সেইসঙ্গে নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ আনা হয় ওই ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

তবে সেই কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করলেন আলোচিত গায়ক নোবেল। কলকাতার এক পত্রিকায় সাক্ষাৎকারে নোবেল বলেন, বর্তমানে যে কোনও ছবি এডিট করা যায়। তাকে নিয়ে যে ছবিগুলি প্রকাশ করা হয়েছে, সেগুলি সব এডিট করা। শুধু তাই নয়, যিনি ছবিগুলি প্রকাশ করেছেন, বর্তমানে তার কোনও হদিশ নেই। তার ভাবমূর্তি নষ্ট করতেই এসব কাজ করা হচ্ছে বলেও দাবি করেন দুই বাংলার জনপ্রিয় এই গায়ক। মিথ্যে অভিযোগ রটিয়ে তার ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে বলে দাবি করেন নোবেল।

সেই কিশোরী অভিযোগে বলেন, গোপালগঞ্জে থাকাকালীন নোবেল তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। বিয়ের প্রলোভন দেখিয়েই নোবেল তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলে অভিযোগ করেন ওই কিশোরী। মিথ্যে প্রেমের জালে ফাঁসিয়েই নোবেল তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলে প্রকাশ্যে অভিযোগ করেন ওই কিশোরী।

এসবের পাশাপাশি ওই কিশোরী আরও অভিযোগ করেন, নোবেল নাকি মাঝেমধ্যেই মাদক নিয়ে রাস্তাঘাটে পড়ে থাকতেন। নেশার ঘোরে তিনি অনেক মেয়ের জীবন নষ্ট করেছেন বলেও অভিযোগ করেন ওই কিশোরী।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন