কুবি কক্সবাজার স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসােসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত  পর্যটন নগরী কক্সবাজারের শিক্ষার্থীদের সংগঠন “কক্সবাজার স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসােসিয়েশন”র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মার্কেটিং ১০ম ব্যাচের মোঃ ওসামান ফারুককে সভাপতি এবং ফার্মেসি ১০ম ব্যাচের এম ডি নুরুল মোস্তফাকে সাধারণ সম্পাদক করে ৬৬ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে সহ-সভাপতি হিসাবে রয়েছে আব্দুল আহাদ, আতাউর রহমান, ইমতিয়াজ উল হুদা, জয়নাল আবেদীন, নিউটন দাস, মােঃ শাহাদাতুর রহমান, হেলাল উদ্দিন, মােঃ কামাল উদ্দিন, দেব প্রকাশ চক্রবর্তী । যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে রয়েছে সিফাত ফয়েজ, আব্দুর রহমান, রাজু বড়ুয়া, আবু মুসা সাঈদী।
অন্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে রয়েছে রাসিব খান, আনােয়ার আজম, আবু বক্কর সিদ্দিক ,অর্থ সম্পাদক মােস্তফা সাদেক আরমান, প্রচার সম্পাদকঃ সাদমান সাকিব, দপ্তর সম্পাদক আসাদ মােঃ আবু দারদা রুমি, সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ মাহফুজ রাব্বী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সােহানা নাওয়ার স্বর্নিল, ক্রীড়া বিষয়ক সম্পাদক তানভিরুল আবরার, ছাত্রী বিষয়ক সম্পাদক বেবিকা বড়ুয়া, আইন বিষয়ক সম্পাদক মােঃ আয়ুব উদ্দিন,যোগাযোগ বিষয়ক সম্পাদক আহমেদ মিনার, পরিবেশ বিষয়ক সম্পাদক প্রেম সাগর দাস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান।
এছাড়া উপদেষ্টা পরিষদে নতুনভাবে মনোনীত হয় সংগঠনটির সাবেক সভাপতি আইসিটি ৮ম ব্যাচের সাজ্জাদ হােসেন বিজয় এবং প্রত্নতত্ত্ব ১০ম ব্যাচের খালেদ মাের্শেদ । এই কমিটি আগামী এক বছরের জন্য সংগঠনটির দায়িত্ব পালন করবে।
প্রিন্ট করুন

বিভাগ: চট্টগ্রাম,শিক্ষাঙ্গান