‘কুমারী’ সাজতে না পেরে দুঃখ কোয়েলের

বিনোদন ডেস্ক: কোয়েল মল্লিক, টলিউডের জনপ্রিয় অভিনেত্রীর নাম। রূপালী পর্দায় চরিত্রের প্রয়োজনে ‘দুর্গা’ সেজেছেন বহুবার, তবে ‘কুমারী’ হতে পারেন নি একবারও। ‘কুমারী’ হতে না পারার দুঃখ তাড়ায় তাকে, এমনই জানিয়েছেন তিনি।

ভারতের একটি গণমাধ্যম বলছে, টালিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের কন্যা তার মেয়েবেলাতে খুব চেয়েছিলেন তিনি অন্তত একবার ‘কুমারী’ রূপে পূজিতা হতে। কিন্তু সেই সৌভাগ্য কোনও দিনই হয়নি তার। যেহেতু বাড়ির পূজাতে বাড়ির কোনও মেয়েকে কুমারী রূপে পূজিতা হওয়ার রীতি নেই, সে কারণেই মল্লিক বাড়িতে মহাষ্টমী-তে ‘কুমারী পূজা’ অনুষ্ঠিত হলেও তিনি কোনও দিনই ‘কুমারী’ হতে পারেননি। ‘কুমারী পূজা’-তে অংশগ্রহণ করেছেন ঠিকই, তবে সেটা শুধু পূজারি হিসেবেও। এবারও মল্লিক বাড়ির পূজাতে কুমারী পূজায় অংশ নিয়েছেন কোয়েল। নিজ হাতে সাজিয়েছেন বোনের মেয়েকে।

কোয়েল মল্লিক নিজের ‘কুমারী’ না সাজতে পারা সম্পর্কে বলেন, ‘ছোটবেলায় কুমারী সাজার সখ থাকলেও কোনও দিনই তা পূর্ণ হয়নি। বাড়ির পূজায় বাড়ির মেয়েরা কুমারী হতে পারে না। তাই আমার আর সেই সৌভাগ্য হয়নি। এবার বোনের মেয়ে কুমারী হল। বোনের যেহেতু বিয়ে হয়ে গিয়েছে, গোত্র পরিবর্তন হয়েছে, তাই বোনের মেয়ের কুমারী হওয়ায় কোন সমস্যা নেই।’

বুধবার মহাষ্টমীর সকাল থেকেই মল্লিক বাড়ির পূজাতে ব্যস্ত সময় পার করছেন কোয়েল। সকালের কল্যাণী পূজা থেকেই তিনি ছিলেন। পুষ্পাঞ্জলির পর কুমারী পূজাতেও ছিলেন কোয়েল। কোয়েলের সঙ্গে ছিলেন তার স্বামী, প্রযোজক নিসপাল সিংও।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন