কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রথম সমাবর্তনের রেজিষ্ট্রেশন শুরু

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ১ম সমাবর্তনের রেজিস্ট্রেশন প্রক্রিয়ার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ২য় তলায় সমাবর্তন অফিস কক্ষে রেজিস্ট্রেশনের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন সমাবর্তন আয়োজন প্রস্তুতি কমিটির আহবায়ক ড. এ. কে. এম. রায়হান উদ্দিন এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. আবু তাহের।
বিশ্ববিদ্যালয় থেকে ২০০৬-০৭ শিক্ষাবর্ষ হতে ২০১৩-১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক (সম্মান) ডিগ্রীপ্রাপ্ত এবং ২০১০-১১ শিক্ষাবর্ষ হতে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর ডিগ্রীপ্রাপ্ত সকল ছাত্র-ছাত্রীকে এ সমাবর্তন অনুষ্ঠানে সনদ প্রদান করা হবে। সংশ্লিষ্ট ডিগ্রীপ্রাপ্ত সকল ছাত্র-ছাত্রীকে নির্ধারিত ওয়েবসাইটে (www.cou-convocation.com) প্রয়োজনীয় তথ্যাদি প্রদানপূর্বক অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য উপরোক্ত ওয়েবসাইটে পাওয়া যাবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০ নভেম্বর ২০১৯।
উল্লেখ্য , কুমিল্লা বিশ্ববিদ্যালয় দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠের একটি। দেশের অন্যতম পর্যযটন কেন্দ্র শালবন বিহারের পাশ ঘেষে এই বিশ্ববিদ্যালয় অবস্থিত। আগামী ২৭ জানুয়ারি ২০২০ তারিখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তন অনুষ্ঠিত হবে।
প্রিন্ট করুন

বিভাগ: চট্টগ্রাম,শিক্ষাঙ্গান