কুষ্টিয়ায় ছেলের হাতে মা খুন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে নিজ মাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। নিহত ঐ মায়ের নাম বানু খাতুন (৪৫)। এ ঘটনায় পুলিশ ঘাতক ছেলে জুয়েল (২৮) কে আটক করেছে।

রবিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের আংদিয়া কাচারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বানু খাতুন উক্ত এলাকার আজিজুল ইসলামের স্ত্রী এবং তিন সন্তানের জননী।

স্থানীয়রা জানায়, নেশার টাকার জন্য প্রায়ই বানু খাতুনের বড় ছেলে জুয়েল বাড়িতে অশান্তির সৃষ্টি করে। রবিবার বেলা ১২টার দিকে নেশার টাকা দিতে না চাওয়ায় জুয়েল তার মাকে হাসুয়া দিকে কোপ দিয়ে জখম করে। এর ফলে হাত দুটিই কেটে যায়। পরে চিৎকার করলে কোদাল দিয়ে মাথায় ও মুখে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উজ্জল জানান, ‘আমরা নিহতের লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে জানা গেছে তাকে তার বড় ছেলে জুয়েল কুপিয়ে হত্যা করেছে। জুয়েল থানা পুলিশের হেফাজতে রয়েছে। লাশের ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।’

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ