কোচের ওপর আস্থা নেই মেসিদের

স্পোর্টস ডেস্ক: ৫ ম্যাচে দুইটায় হার, এক ড্র আর দুই জয়ে পয়েন্ট টেবিলের সাত নম্বরে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। গত ২৫ বছরের মধ্যে সবচেয়ে বাজে শুরু কাতালান ক্লাবটির। বার্সার কিছু তারকা কোচের ওপর আস্থা হারিয়েছেন। তারা ভালভার্দেকে আর কোচ হিসেবে চান না।

দলের এই ভরাডুরির জন্য কোচ দায়ী বলে মনে করছেন বার্সার তারকা ফুটবলাররা। ম্যাচ শেষে বার্সা কোচ হারের দায় নিজের কাঁধে নেন।বার্সার ড্রেসিংরুমে ভালো সময় যাচ্ছে না বলে প্রতিবেদন প্রকাশ করেছে ইএসপিএন। বার্সেলোনা ১-০ গোলে অ্যাথলেটিকো বিলবাওয়ের কাছে হেরে মৌসুম শুরু করে। পরের ম্যাচে ওশাসুনার বিপক্ষে ড্র করে বার্সা। তবে দলের সেরা ফুটবলারদের মৌসুমের শুরুতে পাননি কোচ। এটা ভালভার্দের জন্য হারের একটা কারণ হতে পারে।

ইএসপিএনের মতে, ভালভার্দে ম্যাচ শেষে বলেন তার দলের ফুটবলারদের মধ্যে জয়ের আকাঙ্ক্ষা কম ছিল। বল দখলে কতৃত্ব করেও তাই গোল করতে পারেনি তারা। তবে বার্সার সিনিয়র ফুটবলারদের ভালভার্দের প্রতি ক্ষোভ নাকি মৌসুমে খারাপ শুরু করা থেকে নয়। দু’বার চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বে এগিয়ে থেকেও ভালভার্দের রক্ষণাত্মক ফুটবলের কারণে হেরে যাওয়ার কারণে। বার্সা সর্বশেষ মৌসুমে চ্যাম্পিয়নস লিগে বড় ব্যবধানে এগিয়ে থেকেও লিভারপুলের কাছে সেমিফাইনালে হেরে যায়। তার আগের মৌসুমে রোমার বিপক্ষে প্রথম লেগে এগিয়ে থেকেও হারতে হয় বার্সার। সেই থেকেই নাকি ভালভার্দের প্রতি অসন্তোস বার্সার সিনিয়রদের।

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা