নির্বাচিত খবর

খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে : নৌমন্ত্রী

s_119390বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, হয়ত আগামীতে তিনি আর মিথ্যে জন্মদিন পালন করবেন না। সোমবার মাদারীপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আজকে গোটা জাতি শোকের যে বহিঃপ্রকাশ করেছে তা খালেদা জিয়া হয়তো উপলদ্ধি করতে সক্ষম হয়েছেন। এ কারণেই তিনি এবার জন্মদিন পালন করছেন না।’

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে মাদারীপুরে দলীয় ও সরকারি কর্মসূচির শুরুতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন অনুষ্ঠানে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান উপস্থিত ছিলেন। মন্ত্রী এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে ১ মিনিট নিরবতা পালন করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা প্রশাসক কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদ প্রশাসক মিয়াজউদ্দিন খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য,টপ ৬,রাজনীতি