গাইবান্ধায় ঘাতক ট্রাকে প্রান গেল শ্যালক-ভগ্নিপতির

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়িতে আলু বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাই চালক ও আরোহী (শ্যালক-ভগ্নিপতি) দুইজন ঘটনা স্থলে নিহত হয়েছেন। উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের জুনদহ এলাকায় শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পলাশবাড়ী থানা সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় পলাশবাড়ীর জুনদহ নামক স্থানে ঢাকা মহাসড়কের উপরে ঢাকাগামী আলু বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক শ্যালক হযরত আলী হারুন ও আরোহী ভগ্নিপতি খোরশেদ আলম বিপ্লব ঘটনাস্থলে নিহত হয়। এদের হারুন পেশায় একজন পল্লী চিকিৎসক ছিলেন।

নিহত হযরত আলী হারুন গোবিন্দগঞ্জ থানার শালমারা গ্রামের আজিজ আলীর ছেলে ও খোরশেদ আলম বিপ্লব পার্শ্ববর্তী মহিমাগঞ্জের মাষ্টারপাড়ার নাজির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, ওই দুই ব্যক্তি মোটরসাইকেল যোগে উপজেলা সদরের দিকে যাওয়ার সময় জুনদহ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি আলু বোঝাই ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলে তাদের মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মহিন এখবর নিশ্চিত করে বলেন, নিহত ২ জন পরস্পরের আত্মীয় শ্যালক ও ভগ্নিপতি। এ ঘটনায় ট্রাকসহ ড্রাইভারকে আটক করা হয়। পরে নিহতর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

প্রিন্ট করুন

বিভাগ: দুর্যোগ-দুর্ঘটনা,রংপুর,সারাদেশ