গোমস্তাপুরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ করোনা ভাইরাসের পরিস্থিতিতে সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও বন্ধ রয়েছে সবকিছু। দোকান, হাট, বাজার বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছে মানুষ। সে সব মানুষের পাশে শুরু থেকে সাহায্য সহযোগিতা করে চলেছে জেলা পরিষদ, জেলা প্রশাসনসহ বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান। সরকারি উদ্যোগেও প্রতিদিন বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
এরই প্রেক্ষিতে করোনা ভাইরাস মোকাবেলায় স্থানীয় সরকার বিভাগের ত্রাণ কর্মসূচির আওতায় শুক্রবার সকাল ১০ টার দিকে গোমস্তাপুর উপজেলার চৌডালা বাজারে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ১০ কেজি করে চাল, তুলে দেয়া হয়েছে।
এসব চাল তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য আলহাজ্ব ফজলুর রহমান মহাজন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের গোমস্তাপুর উপজেলার কৃষকলীগের সহ সভাপতি ও চৌডালা ইউনিয়নের সাবেক সভাপতি ডাঃ আনসারুল হক, সাবেক সাধারণ সম্পাদক ডাঃ কয়েস উদ্দিন সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।
এ সময় জেলা পরিষদ সদস্য আলহাজ্ব ফজলুর রহমান বলেন, প্রধানমন্ত্রী যে কোনো দুর্যোগে কাউকে না খেয়ে মারা যেতে দিবেনা। আমি জেলার নিজ নির্বাচনী এলাকা তথা দাইপুকুরিয়া-চৌডালা-জামবাড়ীয়া ইউনিয়নের মোট ২৪০ জন হতদরিদ্র সহায় সম্বলহীন খেটে খাওয়া মানুষের হাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দিলাম।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ