নির্বাচিত খবর

চট্টগ্রামের খাজা রোডে মাদক বিরোধী সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

নিউজ প্রতিবেদক: বর্তমান সরকার যেখানে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে সেখানে এখনো কিভাবে মাদক ব্যবসা হয় আমাদের বোধগম্য নয়। মাদক দেশ জাতি সমাজ তথা পুরো পরিবারকে ধ্বংস করে দেয়। যারা মাদক বিক্রি করে এবং মাদক সেবন করে তাদেরকে সামাজিকভাবে বয়কট করুন। তাদেরকে এক ঘরে করে রাখুন। আমরা আজ মানববন্ধনে এসে দাঁড়িয়েছি মাদক বিক্রেতাদের সাবধান করতে এবং মাদক সেবীদের সচেতন করতে।

এখনো সময় আছে মাদক বিক্রেতা এবং মাদকসেবীরা এই মাদকের মরন নেশা থেকে বেরিয়ে আসুন। আর নয় প্রতিরোধ এবার মাদকসেবী এবং মাদক বিক্রেতাদের প্রতিহত করা হবে। আমরা সবাই আজ একতাবদ্ধ হয়ে এই মাদকের বিরুদ্ধে আমাদের কার্যকর পদক্ষেপ বাস্তবায়ন করার জন্য মানববন্ধনে এসে দাঁড়িয়েছি। এর পূর্বে ও মানববন্ধন করে আমরা আপনাদের সতর্ক করেছি। কিন্তু এবার আর নয়, আপনাদের হুঁশিয়ারি দিয়ে বলছি, হয় এই পথ থেকে বের হয়ে আসুন না হলে আপনাদের সমূলে ধ্বংস করা হবে। চট্টগ্রামের খাজা রোডে আজ ২২ মার্চ সকাল দশটায় খাজা নগর সমাজ কল্যাণ কমিটির উদ্যোগে আয়োজিত মাদক বিরোধী সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

উক্ত সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠানে সংহতি জানিয়ে অংশ নেন সেইফ হিউম্যানিটি, বঙ্গবন্ধু পরিষদ, বড় বাড়ী একতা সংঘ, হাজী মোহাম্মদ আলী জামে মসজিদ কমিটি ও পাক্কা দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতি । মানববন্ধনে বক্তব্য রাখেন খাজা নগর সমাজ কল্যাণ কমিটির সাধারণ সম্পাদক মোঃ সেলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ কুতুব উদ্দিন, সেইফ হিউম্যানিটি উপদেষ্টা হাজী মোহাম্মদ এরশাদ হোসেন, সহ সভাপতি আনিসুল ইসলাম হিরু, সাধারণ সম্পাদক মোঃ শওকত রাসেল, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবু তাহের রিপন, বড় বাড়ী একতা সংঘের সভাপতি মোহাম্মদ মনসুর, পাক্কা দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতির আইন বিষয়ক সম্পাদক এ কে মুন্না প্রমূখ।

মানববন্ধনে খাজা নগর সমাজ কল্যাণ কমিটি,সেইফ হিউম্যানিটি, বঙ্গবন্ধু পরিষদ, বড়বাড়ী একতা সংঘ, হাজী মোহাম্মদ আলী জামে মসজিদ কমিটি ও পাক্কা দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতির সকল সদস্য ও নেতৃবৃন্দ এবং সচেতন এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন

বিভাগ: চট্টগ্রাম,সারাদেশ