চলছে মিস ডায়মণ্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ এর গ্রুমিং/ জমে ওঠেছে ডায়মণ্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮/ ডায়মণ্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ প্রচার শুরু ২৬ সেপ্টেম্বর থেকে

বিনোদন: জমজমাট আয়োজনে চলছে ‘ডায়মণ্ড ওয়ার্ল্ড মিস মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে অডিশন রাউন্ডের কাজ শুরুর পর এখন চলছে গ্রুমিং রাউণ্ড। গ্রুমিং চলবে আরো একদিন। আর এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী।
এর মধ্যে তারিনের বিচারের মূল বিষয় নাচ, শুভ্রদেবের মূল বিষয় সংগীত, খালেদ সুজনের র্যাম্প এবং ইমির মূল বিষয় ফ্যাশন এবং আউটফিট।পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গালা রাউন্ডে এদের পাশাপাশি বিবি রাসেলসহ আইকন বিচারকরা যোগ দেবেন। দুয়েকদিনের মধ্যেই গ্রুমিং রাউণ্ডের টিভি এপিসোডের দৃশ্য ধারন করা হবে। অার অনুষ্ঠানটি আগামী ২৬ সেপ্টেম্বর থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হবে। প্রচারের সময় রাত ৯ টা থেকে ১০ টা প্রতিদিন।
এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পন্সর প্রেমস কালেকশন এবং কো পাওয়ার্ড বাই স্টেপ ফুটওয়্যার। ব্রডকাস্টিং পার্টনার এটিএন বাংলা, টিভি নিউজ পার্টনার একাত্তর টিভি, হসপিটালিটি পার্টনার স্কট হোটেল।
অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যাণ্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।
এবারের আয়োজন প্রসঙ্গে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘গতবারের অভিজ্ঞতা এবং অন্তর শোবিজের ত্রিশ বছরের অভিজ্ঞতার মিশেলে এবারের অনুষ্ঠান ডিজাইন হয়েছে। মিথ্যা তথ্যের জন্য ১০ লাখ টাকা জরিমানার ব্যবস্থা করেছি যেন বিতর্কের ক্ষেত্র তৈরির সুযোগ না থাকে। প্রায় ত্রিশ হাজার প্রতিযোগী থেকে আমরা এবার দুর্দান্ত কিছু প্রতিযোগীকে পেয়েছি। আশা করছি ভালো কিছু হবে।
স্পন্সর প্রতিষ্ঠান, পার্টনার প্রতিষ্ঠান ও মিডিয়ার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে স্বপন চৌধুরী বলেন, ‘সকল স্পন্সর, পার্টনার এবং মিডিয়ার প্রতি আমার অসীম কৃতজ্ঞতা। কৃতজ্ঞতা অন্তর শোবিজের ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরীর প্রতি। তার অক্লান্ত পরিশ্রম ছাড়া এই আয়োজন অসম্ভব ছিল। আরো একজন ফ্রেণ্ডস এন্ড ফ্যামিলির কথা না বললেই নয়- তিনি ইঞ্জিনিয়ার মেহেদী হাসান। আর মিডিয়ার প্রতি আমার একটু অনুরোধ হচ্ছে তারা যেন পজিটিভটা তুলে ধরে। আমরা আমাদের অর্জনগুলোকে বিশ্বময় তুলে ধরতে চাই।’
উল্লেখ্য এবার আগে ভাগে বাংলাদেশের প্রতিযোগী চূড়ান্ত হয়ে যাবে। ফলে গ্রুমিং এর জন্য বেশি সময় পাওয়া যাবে। চীনে চূড়ান্ত প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রায় তিন মাসব্যাপী নির্বাচিত প্রতিযোগীকে গ্রুমিং করানো হবে। আর গ্রমিং করাবেন বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জি।
যার হাতে ৬/৭ জন মিস ওয়ার্ল্ড এর খেতাব জিতেছেন। এতে করে চূড়ান্ত প্রতিযোগী সাফল্যের সঙ্গে বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারেন। এবারের অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা।
বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/
প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন