চারঘাটে জামায়াতের সাবেক আমিরসহ গ্রেফতার ৩

রাজশাহী অফিস : রাজশাহীর চারঘাট উপজেলার বড়বড়িয়া এলাকা থেকে অভিযান চালিয়ে জামায়াতের সাবেক আমিরসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নাশকতা পরিকল্পনা বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার বড়বড়িয়া এলাকা থেকে একটি ককটেল ও পেট্রোল বোমাসহ তাদের গ্রেফতার করে। আটককৃত ব্যক্তিরা হলেন-রাজশাহী জেলার চারঘাট উপজেলার হলিদাগাছি সরদারপাড়া গ্রামের মৃত নায়েব আলীর ছেলে উপজেলা সাবেক জামায়াত সেক্রেটারী আব্দুল রশিদ (৬৩), জাগিরপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে শলুয়া ইউনিয়ন জামায়াত সাধারন সম্পাদক দুরুল হুদা (৪৫) ও বড়বড়িয়া আব্দুস কুদ্দুস ছেলে উপজেলা ছাত্র শিবির সদস্য হাসানুল বর্ণা (২০)।

অপরদিকে চারঘাট মডেল থানায় অপহরণ মামলার প্রায় দেড় মাস পরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা দাহার থানার পাশে থেকে ভিকটিমসহ আসামী সাবু আলীকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীদের একই বাড়ি চারঘাট উপজেলার মুংলী গ্রামে।
এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, নাশকতা পরিকল্পনা বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ বড়বড়িয়া এলাকা থেকে জামায়াতের সাবেক আমিরসহ ৩ জনকে গ্রেফতার করেছেন। এছাড়াও অপহরণ মামলার আসামী ঢাকা দাহার থানার পাশে থেকে ভিকটিমসহ সাবু আলীকে উদ্ধার করে এবং ৩জনকে নাশকতা মামলা দেখিয়ে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন ওসি নজরুল ইসলাম।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ