নির্বাচিত খবর

চার সপ্তাহের জন্য মাঠের বাইরে মোসাদ্দেক!

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দুঃসংবাদ। ঘাড়ে ব্যাথা পেয়ে চার সপ্তাহ’র জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। রংপুর রেঞ্জার্সের বিপক্ষে রান নিতে গিয়ে যান তিনি। ঘাড়ে প্রচণ্ড ব্যাথা পান এই অলরাউন্ডার। স্ক্যান করার পর জানা গেলো পর আরও বড় দুঃসংবাদ।

সিলেট টিম ম্যানেজমেন্ট জানায়, এমআরআই স্ক্যানে মোসাদ্দেকের পিঠে গ্রেড টু টিয়ার ধরা পড়েছে। যে কারণে তাকে অন্তত এক মাস বিশ্রামে থাকতে হবে। এসময়ে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধায়নে থাকবেন তিনি।

ইতোমধ্যে তার দল সিলেট বাদ পড়েছে। তাদের নিয়শ রক্ষার একটি ম্যাচ বাকী। সে ম্যাচেও খেলা সম্ভব না মোসাদ্দেকের। বহুল আলোচিত পাকিস্তান সফর হলে তিনি দলে থাকতে পারছেন না তিনি। ফেব্রুয়ারিতে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। সবকিছু ঠিক থাকলে ঘরোয়া ওই টুর্নামেন্টে ফিরতে পারেন ব্যাটিং অলরাউন্ডার।

ক্রিকেটবোদ্ধারা বলছেন, মোসাদ্দেকের নিজেকে আরও প্রমাণ করার মঞ্চ ছিল এবারের বিপিএল। ব্যাটিংয়ের পাশাপাশি অধিনায়ক হিসেবে আলাদাভাবে পরিচয় তুলে ধরতে পারতেন তিনি। কিন্তু দুই ক্ষেত্রেই ব্যর্থ হয়েছেন।

৮ ম্যাচ খেলে ১ ফিফটিতে মোসাদ্দেক করেছেন মোটে ১৯০ রান। হাত ঘুরিয়ে কেবল ৩ উইকেট শিকার করেছেন তিনি। তার ব্যর্থতার সঙ্গে ব্যর্থ হয়েছে দলও। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৯ হারে তলানিতে আছে তারা।

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা