ছাত্রলীগের সহ-সভাপতি হলেন তপু

রাজনীতি ডেস্ক: আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শরীয়তপুর জেলার ফরহাদ হোসেন তপু।

সোমবার (১৩ মে) বিকালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী’র স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটিতে জায়গা করে নেয় শরীয়তপুর জেলার ফরহাদ হোসেন তপু।

ফরহাদ হোসেন তপু স্কুল জীবনে থেকেই বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত। তিনি মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যয়নকালে শরীয়তপুর জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। এরপরে তিনি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের তথ্য ও গবেষণা এবং সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

ছাত্রনেতা ফরহাদ হোসেন তপু রাজনৈতিক পরিবারে সন্তান। তার বড় ভাই বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং শরীয়তপুর -১ আসনের সাংসদ ইকবাল হোসেন অপু। তার বাবা মরহুম আলহাজ্ব সুলতান হোসেন মিয়া ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা।

ফরহাদ হোসেন তপু বলেন, ‘আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। আমাকে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ এর সহ-সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞ। ১৬ কোটি মানুষের নয়নমনী প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে তা আমি সর্বদা সততার ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্য সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।’সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: রাজনীতি