জন্মদিনে সালমানের ফোন ধরনেনি শাহরুখ, ভিডিওতে জানালেন ভাইজান!

বিনোদন ডেস্ক: ৫৪তম জন্মদিন উদযাপন করলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কোটি ভক্তদের পাশাপাশি শুভেচ্ছার বন্যা বয়েছে বি-টাউনেও। টুইট করে বা ভিডিও পোস্ট করে কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তামাম তারকারা। দেশ বিদেশ থেকে অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিই তাকে ফোন করেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখকে।

আর এমন এক তারকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে লাগাতার ফোন আসবে এটাই স্বাভাবিক। আর এতো ফোন কলের চাপে অনেকের কলই রিসিভ করতে পারেননি বাদশা। আর তাতেই যেন একটু রেগে গিয়েছেন সালমান খান। কারণ শাহরুখ এই রাগী খানের কলটিও মিস করেছেন বাদশাহ।

তাই বলে দাবাং খান বন্ধুকে শুভেচ্ছা জানাতে পিছিয়ে জাননি। ইনস্টাগ্রামে সঙ্গী কলাকুশলীদের সঙ্গে ভিডিও করে শাহরুখকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি দেখালেন খানিকটা রাগও।

শনিবার রাতে হায়দ্রাবাদ থেকেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শাহরুখকে ভিডিওর মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানান বলিউড ভাইজান। সঙ্গে ছিলেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, আয়ুষ শর্মা এবং সোহেল খানের মতো বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা।

সকল মিলে হ্যাপি বার্থ ডে গেয়ে শাহরুখকে শুভেচ্ছা জানালেন সেই ভিডিওতে। ভিডিওর শেষে শাহরুখকে উদ্দেশ্য করে শেষে সালমান বললেন, “আরে আমার ফোনটা তো ধরতে পারতে!” কিঞ্চিত রাগ দেখালেন ভাইজান। অবশ্য সকলে বেশ মজাই পেলেন সালমানের কথায়।

তবে কল ধরতে ভুল হলেও এই মেসেজের রিপ্লাই দিতে বিলম্ব করেননি কিং খান। এসআরকে লিখলেন, “ধন্যবাদ ভাই! তোমাকে আজ খুব মিস করেছি।” শাহরুখ আরও লিখেন, “লাভ ইউ, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। তাড়াতাড়ি ফিরে আসো যাতে তোমার থেকে একটা হাগ পেতে পারি।”

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন