নির্বাচিত খবর

জবিতে প্রথমবারের মত আন্ত:বিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন

জবি প্রতিনিধি : শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে এনআরবিসি ব্যাংক প্রেজেন্টস প্রথমবারের মত আন্ত:বিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন,”ডেসোইট অফ এক্সেলেন্স” অনুষ্ঠান বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।
উক্ত কম্পিটিশনে ২৮ টি বিশ্ববিদ্যালয় থেকে অংশগ্রহণকৃত ১৩২টি টিম থেকে চূড়ান্ত পর্বে পাঁচটি বিশ্ববিদ্যালয়ের মোট আটটি টিম অংশগ্রহণ করার সুযোগ পায়।প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় নর্থ সাউথ ইউনিভার্সিটি টিম দ্য আনডিস্পুটেড, রানার আপ হয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেসনালস এর টিম ‘এ রেন্ডম টিম’ এবং দ্বিতীয় রানার হয় ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি এর টিম ‘ইম্প্রোভাইজার।
ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনআরসিবি ব্যাংক লি. এর চেয়ারম্যান পারভেজ তমাল।
এছাড়াও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ শওকত জাহাঙ্গীর, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম এবং সাধারন সম্পাদক আবির হোসেন এবং সাংবাদিক প্রতিনিধি,শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।উল্লেখ্য, উপাচার্য মহোদয় অনান্য অতিথিবৃন্দের মাঝে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন।

প্রিন্ট করুন

বিভাগ: খুলনা,শিক্ষাঙ্গান