নির্বাচিত খবর

২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

  “শুধু প্রশিক্ষণ গ্রহণ করলেই হবে না, প্রশিক্ষণ লব্দ জ্ঞানকে কাজে লাগাতে হবে”, ভিডিপি পুরুষ সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক, কুড়িগ্রাম       ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা       পাবনায় সরকারের উন্নয়ন প্রচারে কাজ করছে ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চে’র এক ঝাঁক তরুণ       কুড়িগ্রামে যুবক-যুবতির মরদেহ উদ্ধার       ডোমারে বিদ্যুৎ অফিসের গাড়ী চালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৭       বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য রাণীনগরে তৈরি হচ্ছে সাব-ষ্টেশন       রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা       বাগেরহাটে মেধাবী ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ       তারেকের কথায় অনিতা-সুমন রাজীবের সুরে অনিতা-সুমন আসছে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’       পার্বতীপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপলাইন নির্মান প্রকল্প উদ্বোধন    

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪০তম মৃত্যু বার্ষিকী উপলে বগুড়ার শেরপুর সাহিত্যচক্রের সভা অনুষ্ঠিত

PIC Sherpur bogra PBS 28  august 2016 SSSশেরপুর(বগুড়া) প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪০তম মৃত্যু বার্ষিকী উপলে বগুড়ার শেরপুর সাহিত্যচক্র কর্তৃক আয়োজিত শেরপুরের বিজ্ঞান ও কারিগরি মহিলা কলেজের হল রুমে গত(২৭ আগস্ট) শনিবার বিকেলে এক সাহিত্যসভা অনুষ্ঠিত হয়।
সভায় শেরপুরের প্রবীন কবি মুহম্মদ রহমতুল বারীর সভাপতিত্বে কবির জীবন ও কর্মের উপর আলোচনায় অংশ গ্রহন করেন লেখক ও শিাবিদ মিনতি কুমার রায়, কবি ও লেখক নূর মোহাম্মদ তালুকদার, সাহিত্য গবেষক ড. বেলাল হোসেন, কবি ও প্রাবন্ধিক  হোসনে আরা মনি, প্রাবন্ধিক – অধ্য  এস এম বেলাল হোসেন, কবি ও লেখক ডা. আমিরুল ইসলাম চৌধুরী দারা, শিানুরাগী ও সমাজসেবক শাহ জামাল সিরাজী, বগুড়ার পর্যটন ব্যাক্তিত্ব শহিদুল ইসলাম সাগর, সাকিল মাহমুদ প্রমুখ। এছাড়া অনেকে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের লেখা থেকে আবৃত্তি এবং স্বরচিত লেখা পাঠ করেন।

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য,রাজশাহী,সারাদেশ,সাহিত্য পাতা