‘জাহান্নামের কথা ভেবে শুধরে যান’

বিনোদন ডেস্ক: গত কয়েক মাসে যে কোনও উৎসবেই শিরোনামে নুসরাত জাহান। কেন মুসলমান হয়ে তিনি সিঁদুর খেললেন, কেন অষ্টমীতে অঞ্জলি দিলেন, কেনোই বা রথ যাত্রায় গেলেন- এক শ্রেণির এমন প্রশ্নে বারবার বিদ্ধ হয়েছেন নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। এবার ক্ষোভের মুখে পড়লেন ঈদে মিলাদুন্নবীর দিনে।

শনিবার ছিল ঈদে মিলাদুন্নবী। আর সেদিন শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন নুসরাত। সেখানেই পরপর কমেন্ট বক্সে নুসরাতের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে।

কেউ কেউ দাবি করেন, নুসরাত নাকি অনেক পাপ করেছেন। আর ঈদে মিলাদুন্নবীর দিনে শুভেচ্ছা জানিয়ে সেই পাপক্ষয় সম্ভব নয়। তার উচিৎ আল্লার কাছে দ্রুত ক্ষমা চাওয়া।

কেউ বলেছেন, জাহান্নামের কথা ভেবে নিজেকে সময় থাকতে শুধরে নাও, মনে রেখো মৃত্যুর পর সঙ্গে কিছুই যাবে না।”

কেউ আবার বলেছেন, নুসরাতের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া উচিৎ। নুসরাতকে ভন্ড বলেও উল্লেখ করেছেন অনেকে। যদিও অভিনেত্রী এসব কোনও মন্তব্যের জবাবেই মুখ খোলেননি।

বিধর্মী পুরুষ বিয়ে করার পর থেকেই তাকে এমন স্পর্শকাতর আক্রমনের শিকার নুসরাত। তিনি কট্টরপন্থীদের নানান ফতোয়ার প্রেক্ষিতে নুসরাত স্পষ্ট করে দেন, তিনি মুসলিমই থাকবেন। কিন্তু অন্যান্য ধর্মের উপরেও তার শ্রদ্ধা থাকবে। তিনি ঈশ্বরের বিশেষ সন্তান। আর তাই তার কাছে ধর্মের থেকেও বড় মানবতাবাদ ও ভালোবাসা।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন