জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও ইফতার

প্লাবন শুভ, ফুলবাড়ী-দিনাজপুর, প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীর তোফাজ্জল-মরিয়ম সামাজিক উন্নয়ন সংস্থার উদ্যোগে গত সোমবার (২৭ মে) বিকেল সাড়ে পাঁচটায় এসএসসি ও ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৪৮জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। “সুন্দর আগামীর প্রত্যাশায়” শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে আমেরিকা প্রবাহী ইঞ্জিনিয়ার আলহাজ্ব মো. মোর্শারফ হোসেন বাবু’র পৃষ্ঠপোষকতায় টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খান কিডনী সেন্টার চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খান কিডনী সেন্টারের নির্বাহী পরিচালক আলহাজ্ব মোছা. মরিয়ম বেগম।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চেয়ারম্যান আলহাজ্ব নওশের ওয়ান, পৌর প্যানেল মেয়র মামুনুর রশীদ চৌধুরী মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু, ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন, মো. মোজাফ্ফর হোসেন সরকার, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. এসএ সাদেক। এছাড়াও বক্তব্য রাখেন টিএম হেলথ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খান কিডনী সেন্টারের পরিচালক প্রভাষক মো. সাদেকুল ইসলাম সাদেক, প্রভাষক মো. মোর্কারম হোসেন বিদ্যুৎ, প্রভাষক মো. কামরুজ্জামান মাসুদ, স্বকল্প সোসাইটির নির্বাহী পরিচালক মো. আব্দুল কাইয়ুম, শিক্ষক মোজাম্মেল হোসেন, শিক্ষক ধীমান চন্দ্র সাহা, শিক্ষক মোর্শারফ হোসেন, শিক্ষক আশফাকুল আলম প্রমুখ।

শেষে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ৪৮জন কৃতি শিক্ষার্থীকে ফুলের সংবর্ধনা জ্ঞাপনপূর্বক ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হয়। কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান শেষে দেশ ও জাতির সুখ ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে বিভিন্ন শ্রেণি ও পেশার সুধিজন উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ