‘জিরো’র ব্যর্থতার পর আর ছবি সই করেননি আনুশকা

বিনোদন ডেস্ক: ২০০৮ সালে আদিত্য চোপড়া পরিচালিত রব নে বনা দি জোড়ি ছবিতে শাহরুখ খানের বিপরীতে তাকে প্রথমবার দেখা গিয়েছিল বড় পর্দায়। তারপর আর তাঁকে পিছনে ফিরে দেখতে হয়নি। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। ২০১৫ সালে শুরু করলেন তার প্রযোজনা সংস্থা । প্রথম ছবি এনএইচ১০ দেখে মুগ্ধ ক্রিটিক থেকে দর্শক, সবাই। দ্বিতীয় ছবি ফিল্লোরিও সমান হিট। দিব্যি চলছিল তার ফিল্মোগ্রাফ।

কিন্তু ২০১৮ সালে এসে সাফল্য পেলেন না অনুশকা। পারি, সুইধাগা, অথবা জিরো কোনওটিই বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে পারল না। জিরো ছবিতে তার অভিনয় নিয়েও অনেক কটাক্ষ শুনতে হয়েছে। আর তার পর থেকে এখনও পর্যন্ত কোনও ছবি সই করেননি অনুশকা। সন্ন্যাস নিলেন নাকি! খোলসা করলে অনুশকা নিজেই।

একটি সাক্ষাত্‍কারে অনুশকা জানালেন, ‘এখন আমি এমন এক স্পেসের মধ্যে দিয়ে যাচ্ছি যেখানে শুধুমাত্র সময় কাটানোর জন্যে ছবি সই করতে আর চাই না। আমার মনে হয় অভিনেতা হিসেবে এমন স্তরে এই মুহূর্তে রয়েছি যা খুবই সিকিওরড। গত তিন বছরে খুব হেকটিক শিডিউল গেছে আমার। একের পর এক ছবিতে কাজ করে গিয়েছি। প্রতিটি চরিত্রই খুব ডিমান্ডিং ছিল। শরীরে তার প্রভাব পড়ে। এখন মনে হচ্ছে একটু জিরিয়ে নিই…. ধীরে সুস্থে পরবর্তী পদক্ষেপ করব। ’

অভিনয় না করলেও নায়িকা এখন ব্যস্ত তার প্রযোজনা সংস্থার বিভিন্ন কাজে। সে বিষয়ে অবশ্য মুখ খুলতে রাজি নন অনুশকা।
সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন