নির্বাচিত খবর

জিসান খান শুভর ‘ঘুনপোকা’

বিনোদন প্রতিবেদক : জিসান খান শুভ’র কাব্য কথায় আছে আবেগের দোলাচল, সুরে আছে ঘোর আর কন্ঠে দরদ। এতসব গুনের কারণেই দেশীয় সঙ্গীতাঙ্গনে শুভ তৈরি করে নিয়েছেন নিজের শক্ত অবস্থান। তার গান নাড়া দেয় সব শ্রেনীর শ্রোতা-দর্শকের হৃদয়। এই তরুণ সঙ্গীত শিল্পীর ‘বিষের ছুরি’, ‘পিরিতের সাম্পান’, ‘মেঘ’,‘ভুলিনি তোমায়’, সহ অনেক গান তুমুল সাড়া ফেলেছে। কথা, সুর আর গায়কীর মায়াজালে জিসান যেনো শ্রোতা-দর্শকদের বেঁধে নিয়েছেন আপন মহিমায়।
সময়ের শ্রোতাপ্রিয় এই কন্ঠশিল্পীর মনের গোপন ঘরে সম্প্রতি ‘ঘুনপোকা’ হানা দিয়েছে । কেন? কতটুকুই বা বিস্তার করেছে এই ঘুনপোকা? জানতে হলে অপেক্ষা করতে হবে ১লা ফেব্রুয়ারি পর্যন্ত । হ্যাঁ, ১লা ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে আসছে তার নতুন গান ‘ঘুনপোকা’ । বরাবরের মতই গানের কথা , সুর এবং কন্ঠ দিয়েছেন জিসান খান শুভ। গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম ।
গানের কথার সাথে মিল রেখে হৃদয় ছোঁয়া গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী । এতে মডেল হিসেবে দেখা যাবে তাপস রায় চৌধুরী এবং প্রথমা কে । আছে জিসান খান শুভ’র উপস্থিতিও।

নিজের নতুন গান প্রসঙ্গে শুভ বলেন, আমার প্রতিটি গান আমি একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেই সাথে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যতœ নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সঙ্গীতের সাথে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিওটি; যা শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

ধ্রুব মিউজিক স্টেশন সুত্রে জানা যায়, ১ ফেব্রুয়ারি তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে ‘ঘুনপোকা’ গানের ভিডিও । পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে, ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক , বাংলালিংক ভাইব এবং রবি স্পø্যাশে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন