নির্বাচিত খবর

জেলার নতুন নেতৃবৃন্দকে এমপি মনসুর রহমানের অভিনন্দন

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহী জেলা আওয়ামী লীগের চার সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন রাজশাহী-৩ আসনের সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা। আর সাধারণ সম্পাদক করা হয়েছে রাজশাহী-৫ আসনের সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা।

বিকাল ৪টায় দিকে জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। একই সঙ্গে তিনি বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু ও রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিনকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন।

নতুন কমিটির চার সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৫ (পুঠিয়া-র্দুগাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা: মো: মনসুর রহমান। তিনি নতুন সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা এবং যুগ্ম সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু ও আয়েন উদ্দিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

সংসদ সদস্য প্রফেসর ডা: মো: মনসুর রহমান বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ দুই রাজনীতিবিদকে রাজশাহী জেলার দায়িত্ব দিয়েছেন। তাদের দক্ষ নেতৃত্বে জেলা আওয়ামী লীগ আরও সংগঠিত ও শক্তিশালী হবে।

রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন প্রথম অধিবেশনের আয়োজন করা হয়। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ