শিরোনাম

জয় পেল মাহমুদউল্লাহর সেন্ট কিটস

স্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বার্বাডোজের বিপক্ষে ২ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশের তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহর দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।

বুধবার (৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর চারটায় ম্যাচটি শুরু হয়।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬৮ রান করে বার্বাডোজ। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করে পুরান।  তার এই ইনিংসের ৩টি করে ছক্কা ও চারের মার রয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করে রসটন চেজ।

বল হাতে নির্ধারিত চার ওভারে ১৬ রান দিয়ে দুই উইকেট নিয়েছেন সামসি। এদিন বল হাতে বেশ খরুচে ছিলেন মাহমুদউল্লাহ। ৪ ওভারে ৩৫ রান দিয়ে মাত্র ১টি উইকেট নিয়েছেন তিনি। অন্যদিকে জোসেফও ৩৫ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা বেশ ভালোই করে মাহমুদউল্লাহর দল। শেষ পর্যন্ত ইনিংসের দুই বল বাকি (১৯.৪ ওভার) থাকতে ২ উইকেটের জয় তুলে নেয় সেন্ট কিটস।

এদিন ব্যাট হাতেও অনুজ্জ্বল ছিলেন রিয়াদ। ১৯ বল খেলে ১৫ রান করেন তিনি। দলের পক্ষে সর্বোচ্চ ৬৪ (অপরাজিত) রান করেন ফ্যাবিয়ান এলিন। মাত্র ৩৪ বলে ৪ ছক্কা ও ৬টি চারে এ রান করেন তিনি।

বল হাতে ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন ইরফান। এছাড়া ইমরান খান ২টি, জেসন হোল্ডার ও ওহাব রিয়াজ ১টি করে উইকেট নিলেও দলের পরাজয় ঠেকাতে পারেননি।

ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা