ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে ২ জন নিহত, আহত ১৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহিম ( ৪০) ও আরিফ মাহামুদ (৪২) নামের ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৮ জন। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত : বিআরটিসি বাসের সুপারভাইজার আব্দুর রহিম বগুড়া জেলার সুত্রাপুর গ্রামের অব্দুর বাসেদের ছেলে এবং নিহত আরিফ মাহামুদ ফরিদপুর জেলার বান্দিনগড়ের আব্দুল গণিশর এর ছেলে বলে জানাযায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা যাত্রী ভর্তি একটি বিআরটিসি বাস ঠাকুরগাঁও ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ড্রাইভার ও হেলপার সহ কমপক্ষে ২০ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে বিআরটিসি বাসের সুপারভাইজার আব্দুর রহিম চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । আরিফ মাহামুদের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যে মৃত্যু হয় তার।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ দূর্ঘটনার ২ জনের মৃত্যুর কথা নিশ্চিত করেন।

প্রিন্ট করুন

বিভাগ: দুর্যোগ-দুর্ঘটনা,রংপুর,সারাদেশ