নির্বাচিত খবর

তানোরে মটরসাইকেল শো-ডাউন দিয়ে ঈদ শুভেচ্ছা বিনীময় করেছেন পাঁচন্দর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীরা


তানোর প্রতিনিধি: তানোরে মটরসাইকেল শো-ডাউন দিয়ে ঈদ শুভেচ্ছা বিনীময় করেছেন পাঁচন্দর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা। এনিয়ে এলাকাবাসী মধ্যে প্রানচা ল্যের সৃষ্টি হয়েছে। গত রোববার ঈদের পর দিন বেলা ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত নিজেদের অনুসারী নেতা-কর্মি ও সমর্থকসহ মটরসাইকেল নিয়ে বিভিন্ন এলাকার পাড়া ও মোড়ে মোড়ে গিয়ে এলাকাবাসীর সাথে পৃথক পৃথক ভাবে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনীময় করেন তারা।  

এরা হলেন, পাঁচন্দর ইউনিয়ন আ’লীগ সভাপতি ও পাঁচন্দর ইউপি’র বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন, তানোর উপজেলা আ’লীগ শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক কোয়েল হাট আদর্শ কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান মিজান এবং পাঁচন্দর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজিবুর রহমান।

রোববার বেলা ২টায় অধ্যক্ষ মিজানুর রহমান কোয়েল হাট থেকে প্রায় ১শ’৫০ টি মটরসাইকেল শো-ডাউন নিয়ে পাঁচন্দর ইউনিয়ন এলাকার মোহাম্মদপুর, কৃষ্ণপুর, কোচুয়া, ইলামদহি, বোনকেশর, দুবইল, পাঠাকাটাসহ পুরো ইউনিয়ন এলাকায় পাড়া ও মোড়ে মোড়ে গিয়ে জনসাধানের সাথে ঈদুল আযহার শুভেচ্ছা ও কুশল বিনীময় করে আগামী পাঁচন্দর ইউনিয়ন পরিষদের আ’লীগ দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হিসেবে দোয়া প্রার্থনা করেন।

এসময় অধ্যক্ষ মিজানের সাথে ছিলেন তানোর উপজেলা আ’লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য আক্তার হোসেন,  পাঁচন্দর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক বিজেন কর্মকার, পাঁচন্দর ইউনিয়ন আ’লীগ সাবেক সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন মেম্বার, পাঁচন্দর ইউনিয়ন ১নং ওয়ার্ড আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি ওয়াহেদ  আলী, পাঁচন্দর ইউনিয়ন কৃষকলীগ সভাপতি সাদিকুল ইসলাম, পাঁচন্দর ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, পাঁচন্দর ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য সৈয়দ আলী, পাঁচন্দর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগ সাবেক সভাপতি নজরুল ইসলামসহ আ’লীগ, যুবলীগমহ অংগ সংগঠনের নেতা-কর্মি সমর্থকরা উপস্থিত ছিলেন।

রোববার বিকেল ৪টায় পাঁচন্দর ইউপির বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন কৃষ্ণপুর হাট থেকে প্রায় শতাধীক মটরসাইকেল শো-ডাউন নিয়ে পাঁচন্দর ইউনিয়ন এলাকার ইলামদহি, বোনকেশর, দুবইল, পাঠাকাটা, মোহাম্মদপুর, কৃষ্ণপুর, কোচুয়াসহ পুরো ইউনিয়ন এলাকার পাড়া ও মোড়ে মোড়ে গিয়ে জনসাধানের সাথে ঈদুল আযহার শুভেচ্ছা ও কুশল বিনীময় করে আবারো চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়া প্রার্থনা করেন। এসময় মতিনের সাথে ছিলেন পাঁচন্দর ইউপি’র ৬জন সদস্য, পাঁচন্দর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সৈনিকলীগ সভাপতি সম্পাদকসহ কর্মি সমর্থকরা।

অপর দিকে রোববার বিকেল ৩টায় মজিবুর রহমান কৃষ্ণপুর হাট থেকে শতাধীক মটরসাইকেলের লো-ডাউন নিয়ে যুগিশো হয়ে ইলামদহি, চানপুর, মোহাম্মদপুর, কোচুয়া, দুবইল, প্রানপুরসহ পুরো ইউনিয়ন এলাকার বিভিন্ন গ্রামের মোড়ে মোড়ে গিয়ে এলাকাবাসীর সাথে ঈদুর আযহার শুভেচ্ছা ও কুশল বিনীময় করে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী হিসেবে দোয়া প্রার্থনা করেন।

এসময় তার সাথে ছিলেন পাঁচন্দর ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুল গাফ্ফার, তানোর উপজেলা যুবদল সভাপতি গোলাম মুর্তুজা, বিএনপি নেতা জামিলুর রহমান, সাইফুর, সাদেকুল, ফজলুর রহমান, জয়নাল, মাইনুল ইসলাম, ওহাব হোসেনসহ ইউনিয়ন বিএনপি, যুবদলসহ অংগ সংগঠণের নেতাকর্মি ও সমর্থকরা।

পৃথক পৃথক ভাবে বের করা মটরসাইকেল শো-ডাউন দেখে এলাকার জনসাধারণ ও ভোটারদের মধ্যে প্রাণচা ল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসীসহ ভোটাররা বলছেন, ভোটের আগে প্রার্থীরা তাদের নিজ নিজ অনুসারী ও সমর্থকদের কদর করেন। কিন্তু নির্বাচিত হওয়ার পর সব ভুলে যায়।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ