তীব্র যানবাহন সংকট, ভোগান্তি চরমে

বিডি সংবাদ টুয়েন্টিফোর ডটকম :  বেপরোয়া বাসের চাপায় সহপাঠীর মৃত্যুর ঘটনায় গণপরিবহনের নৈরাজ্য বন্ধ ও বিচারের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের মুখে আজও রাজধানীতে তীব্র যানবাহন সংকট দেখা দিয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে অফিসগামী মানুষগুলো।

বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ৭টা থেকে থেকেই গণপরিবহন কম চলাচল করতে দেখা যায়। যার জন্য ভোগান্তিতে পড়তে হয় রাজধানীবাসীকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে গণপরিবহন সংকট আরও তিব্র আকার ধারণ করেছে।

যানবাহন না থাকায় অফিসগামী মানুষকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। অনেক সময় পর পর দুই-একটি গাড়ি আসলেও সেগুলো থাকে ভরা। মানুষ বাধ্য হয়ে পায়ে হেঁটেই গন্তব্যে যাচ্ছেন।

সরেজমিনে ঘুরে দেখা যায়, রাজধানীর মোহম্মদপুর, মহাখালী, উত্তরা, মিরপুর, গাবতলী, আজিমপুর, জিগাতলা, ফার্মগেট এলাকায় গণপরিবহন কম দেখা গেছে। এছাড়া গুলিস্তান, যাত্রাবাড়ী, সায়দাবাদ এলাকায়ও গণপরিবহন কম চলাচল করছে।

রাজধানীতে নাম প্রকাশে অনিচ্ছু এক চালক ব্রেকিংনিউজকে বলেন, ‘ছাত্রদের আন্দোলনের কারণে গাড়ি কম চলাচল করছে।গাড়ি ভাঙচুর হতে পারে সেই জন্য আতঙ্কে গাড়ি চালাচ্ছে না অনেকেই। আমরা কোম্পানি গাড়ি চালায়। তাই কোম্পানির সিদ্ধান্ত অনুযায়ী আমরা গাড়ি চালাচ্ছি।’

ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: জাতীয়