তৌসিফ-সুষমার বিয়ে শুক্রবার

আলমগীর,বিনোদন :
এই প্রজন্মের মডেল ও অভিনেতা তৌসিফ মাহবুব। আপাতত ছোট পর্দায়ই তার বিচরণ। ছবিতে তার সঙ্গের তরুণীটি হচ্ছেন জান্নাতুল ফেরদৌস সুষমা। তৌসিফের দীর্ঘদিনের প্রেমিকা। তিন বছরেরও বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করছেন দুজন। সেই প্রেমকে পরিণয়ে রূপ দেয়ার খুবই কাছাকাছি এ জুটি। আর মাত্র দুদিনের অপেক্ষা।

মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডির একটি পার্টি সেন্টারে তৌসিফ-সুষমার গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠান হয়ে গেছে। বাকি রইল বিয়ে আর বৌভাত। সেই মাহেন্দ্রক্ষণও খুব কাছে। শুক্রবার সন্ধ্যায় হবে বিয়ের অনুষ্ঠান এবং বউভাত সোমবারে।

অনেক দিনের চেনা-জানা হলেও তৌসিফ ও সুষমার বিয়ে হচ্ছে পারিবারিকভাবেই। এমনটাই জানা গেছে অভিনেতা তৌসিফের ভাষ্য থেকে। বিয়ে সম্পর্কে তিনি বলেন, ‘নাটকের কাজ নিয়ে খুব ব্যস্ত। তার মাঝেই বিয়ের জন্য এতটুকু সময় বের করেছি। এখনও অনেককে দাওয়াত দিতে বাকি। ফোনে ফোনে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। বিয়ে-বউভাত শেষ করে আবার কাজে ফিরব।’

২০১৩ সালে ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’ এর মাধ্যমে আলোচনায় আসেন নাট্য অভিনেতা তৌসিফ। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে ‘ব্যাচেলর পয়েন্ট’এবং ‘বেসিক আলী’শিরোনামে দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তৌসিফ। অন্যদিকে ঢাকার মিরপুরের মেয়ে সুষমা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) বিবিএ পড়ছেন।

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য