নির্বাচিত খবর

ত্রাণ নয় উপহার পাঠালেন কুয়েট ছাত্রলীগ নেতা সেজান

স্টাফ করেসপন্ডেন্ট: করোনাভাইরাসের কারণে বিভাগীয় শহর খুলনায় দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিলেন কুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজান।

রবিবার (৫ এপ্রিল) খুলনার বিভিন্ন এলাকায় ২০০ পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন তিনি।

প্রতিটি পরিবারকে ৪ কেজি চাল, ১ কেজি ডাল, দেড় কেজি আলু, আধা লিটার তেল, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি লবণ, মাস্ক ও ১টি সাবান দেওয়া হয়। কুয়েট ছাত্রলীগ কর্মীদের সহায়তায় অসহায় মানুষদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

দুর্যোগকালীন সময়ে মানুষের সহযোগিতা করতে গিয়ে যেন জটলা না হয়ে ঝুঁকি না বৃদ্ধি পায় সেজন্য ছাত্রনেতা সাদমান নাহিয়ান সেজানের সুশৃঙ্খল নেতৃত্বে প্রতি পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে একজন করে ছাত্রকর্মী।

এ উদ্যোগের কারণ জানতে চাইলে খুলনা কুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদমান নাহিয়ান সেজান জানান, সরকার সচেতনতা বৃদ্ধিতে দেশে লকডাউনের নির্দেশনা দিয়েছে। লকডাউনের কারণে দুস্থ মানুষগুলো খাবার সংকটে পড়েছে। কর্মজীবী মানুষ তার কর্মস্থল বন্ধ থাকার কারণে ঘরে বসে থাকতে হচ্ছে। তাই এই সংকটময় সময়ে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান নির্দেশে দরিদ্র, ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছি। পর্যায়ক্রমে আমাদের এ উপহার বিতরণ অব্যাহত থাকবে।

এছাড়াও নিজেদের আত্মপ্রচারণা ছেড়ে শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়বার আহ্বান জানিয়েছেন কুয়েট ছাত্রলীগের এ নেতা।

প্রিন্ট করুন

বিভাগ: রাজনীতি