নির্বাচিত খবর

দুর্গাপুরে ঝাল মুড়ি বিক্রেতা করোনা ভাইরাসে পজেটিভ

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুরে নারাণগঞ্জ থেকে আসা ঝাল মুড়ি বিক্রেতা মোঃ সাইদুর (৪০) করোনা ভাইরাসে পজিটিভ হয়েছে বলে জানিয়েছেন দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আসাদুজ্জামান।
জানা গেছে, রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ভাংগিরপাড়া গ্রামের মৃত আশরাফ আলী ছেলে মোঃ সাইদুর রহমান করোনা টেস্টের নমুনার ফলাফল পজিটিভ হয়েছে। সাইদুর রহমানের গত ২৮এপ্রিল মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মাধ্যমে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি ল্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় তার নমুনার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে সে নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসাধীন রয়েছে।
আরো জানা যায়, তার পুরো পরিবার (স্ত্রী নাজমা, ছোট ছেলে জয়, ছোট ভাই লিটন এবং ভাইয়ের স্ত্রী রুপালি) এই পাঁচজন গত ২৭এপ্রিল সোমবার নারায়ণগঞ্জ এর ফুতুল্লা থেকে মাইক্রো যোগে গ্রামের বাড়ীতে আসেন। সাইদুর পেশায় একজন ঝাল মুড়ি বিক্রেতা। এবং তার স্ত্রী ও তার ভাই ও ভাইয়ের স্ত্রী নারায়ণগঞ্জ গার্মেন্টসে চাকরি করেন। বাসায় আসার পর হতে তাদের জ্বর সর্দি কাশি ও শ্বাসকষ্ট তেমন উপসর্গ দেখা না গেলেও স্থানীয় মানুষের ভয়ভীতির কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাদের নমুনা সংগ্রহ করে। তাদের ছেলে জয় বাদে চারজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলেও শুধু সাইদুরের নমুনা পজিটিভ আসে বলে জানা যায়। বর্তমানে দুর্গাপুর উপজেলা প্রশাসন উক্ত রোগীর বাড়িসহ আশেপাশের বাড়ি লকডাউনের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করছেন বলে জানা যায়।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ