নির্বাচিত খবর

দুর্গাপুরে পায়খানা থেকে মোবাইল তুলতে গিয়ে মা ও ছেলের মৃত্যু

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর দুর্গাপুরে কাঁচা পায়খানায় পড়ে যাওয়া মোবাইল তুলতে গিয়ে মা ফিরোজা বেগম (৩৬) ও ছেলে রাসেল রানা (১৭) এর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কয়ামাজমপুর রামে এ ঘটনা ঘটে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশীদা বানু কনা ও এলাকাবাসী জানায়, রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার কয়ামাজমপুর উত্তরপাড়া এলাকার আব্দুল কুদ্দুস তাঁর বাড়ির সাথে চা বিক্রি করেন। পড়াশোনার পাশাপাশি তাকে বাবাকে সহযোগিতা করেন তার ছেলে রাসেল রানা (১৬)।

তিনি এবারের এসএসসি পরীক্ষার রেজাল্ট প্রত্যাশী। বৃহস্পতিবার বিকেলে রাসেল রানা তার বাবার দোকানে চা বিক্রি করছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাসেল পায়খানা ফিরতে বাড়িতে আসেন। পরে বাড়ির কাঁচা পায়খানায় গিয়ে তার মোবাইল ফোনটি হাউজের ভিতের পড়ে যায়। এ সময় রাসেল তাঁর ফোনটি উদ্ধারে আবার তাঁর চা’র দোকানে ফিরে আসেন।

পরে তিনি দোকান থেকে দু’টি পলিথিন হাতে দিয়ে পায়খানায় গিয়ে স্লাব তুলে মাথা নিচে দিয়ে পড়ে যাওয়া মোবাইল ফোনটি তুলতে লাগে।

এ সময় সে পড়ে গিয়ে হাউসের গভীর মলের ভিতে তার মাথা চলে যায়। বিষয়টি বুঝতে রাসেলের মা ফিরোজা বেগম তাঁর ছেলেকে পায়খানার ওপর থেকে পা ধরে টেনে তুলতে গিয়ে তিনিও পড়ে যান।

পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে স্থানীয় গ্রাম্য ডাক্তারা কাছে নিয়ে গেলে সেই ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ